বাবা-মায়ের বিয়ে দেখল সন্তান!

  16-11-2021 06:34PM

পিএনএস ডেস্ক: গায়ে গলুদ, মেহন্দি, নাচ-গানে সাত পাক ঘুরলেন পূজা বন্দ্যোপাধ্যায় এবং কুণাল ভার্মা। বিয়েতে বিশেষ অতিথি তাঁদের এক বছরের সন্তান, কৃশিব। অন্তঃসত্ত্বা হওয়ার খবর পেয়েই খাতায় কলমে আইনি বিয়ে সেরেছিলেন পূজা-কুণাল। কিন্তু তাতে মন ভরেনি বঙ্গতনয়া পূজার। আনুষ্ঠানিক বিয়ের জমজমাটি আমেজ পেতে তাই সোমবার গোয়ার সমুদ্রসৈকতে চার হাত এক হল তাঁদের।

কলকাতা থেকে অনীক ধর, অঙ্কুশ হাজরা, ঐন্দ্রিলা সেনের মতো তারকারাও উপস্থিত ছিলেন তাঁদের বন্ধুর বিয়েতে। বন্ধুদের ভূমিকা পালনে কোনও খামতি রাখেননি তাঁরা। সময় মতো প্রতিটি মুহূর্তের ছবি পোস্ট করছেন তাঁরা। কৃশিব কেমন ছিল গোটা বিয়েতে? বাবা-মায়ের বিয়ের দেখার সুযোগ কত জন আর পায়? এর আগেই গণমাধ্যমকে পূজা বলেছিলেন, ‘‘ছোটবেলায় অভিযোগ ছিল, মা-বাবা কেন বিয়েতে আমায় নিমন্ত্রণ করেনি? কৃশিবের অন্তত এই আক্ষেপ থাকবে না।’’

পূজা এবং কুণাল তাঁদের ইনস্টাগ্রাম প্রোফাইলে একে অপরের সঙ্গে ছবি পোস্ট করে ভালবাসা জানিয়েছেন। কুণাল হিন্দি গানের পংক্তি ধার করে লিখেছেন, ‘বন গেয়ি তু মেরি রানি’। অন্য দিকে পূজার কলমে, ‘আবারও নব দম্পতি আমরা।’ পাশে কুণালের নামোল্লেখ করে লিখলেন ‘পতিদেব’।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন