মুচলেকা দিয়ে ছাড়া পেলেন কমেডি অভিনেতা চিকন আলী

  18-11-2021 08:52PM

পিএনএস ডেস্ক: কমেডি অভিনেতা চিকন আলীকে ছাড়িয়ে এনেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। 'অশ্লীল কন্টেন্ট নির্মাণ করবে না চিকন আলী ও শিল্পী সমিতির কোনো সদস্য' এই মর্মে মুচলেকা দিয়ে চিকন আলীকে ছাড়িয়ে এনেছেন সংগঠনের সভাপতি মিশা সওদাগর।

বিষয়টি বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সন্ধ্যার পরে নিশ্চিত করেছেন সংগঠনের সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক জায়েদ খান।

জায়েদ খান মুম্বাইয়ে অবস্থান করছেন। সেখান থেকেই বলেন, 'আমি বিষয়টি নিয়ে তৎপর ছিলাম। মিশা ভাইয়ের মাধ্যমে বিষয়টি দেখভাল করছিলাম। আজ সন্ধ্যার পরে মিশা ভাই চিকন আলীকে মুচলেকা দিয়ে ছাড়িয়ে এনেছেন। কেননা চিকন আলী আমাদের সংগঠনের সদস্য।'

মিশা সওদাগর বলেন, 'আমাদের সদস্য শামীম। তাই আমরা তো দায়িত্ব থেকেই করবো এটা। আমরা মুচলেকা দিয়ে তাকে নিয়ে এসেছি, বলেছি আর কখনো এমন কাজ করবে না কোনো শিল্পী।'

গোয়েন্দা পুলিশের (ডিবি) সাইবার ক্রাইম ইউনিটের ডিসি শরীফুল ইসলাম ও এডিসি নাজমুল ইসলামের উপস্থিতিতে মুচলেকা দিয়ে চিকন আলীকে ছাড়িয়ে আনা হয় বলে জানিয়েছেন জায়েদ খান।

চিকন আলীর স্ত্রী খুশি জানান, মঙ্গলবার রাত ১১টার দিকে রাজধানীর বনশ্রীর বাসা থেকে চিকন আলীকে নিয়ে যায় গোয়েন্দা পুলিশের দল। এরপর জিজ্ঞাসাবাদ শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় ছেড়ে দেওয়া হয়েছে বাংলা চলচ্চিত্রের এই কৌতুক অভিনেতাকে।

পিএনএস/আইএইচ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন