শাহরুখের নায়িকা হতে চান সহকারি পরিচালক

  23-11-2021 05:29PM

পিএনএস ডেস্ক: ইচ্ছে ছিলো অভিনেত্রী হবার, খোঁজ করছিলেন ভালো চরিত্রের। টানা কয়েকবার অডিশনও দিয়েছেন কিন্তু কোনো জবাব আসেনি। এরপর সহকারি পরিচালক হয়ে সেটে পা রাখেন শর্বরী ওয়াঘ।

তখনও চেষ্টা ছাড়েননি, দীর্ঘ অপেক্ষায় ছিলেন। এরপর ডাক এলো ক্যামেরার পিছন থেকে সামনে আসার। তা-ও আবার যশরাজের নায়িকা হয়ে।‘বান্টি অর বাবলি ২’-তে অভিনয় করে তুমুল প্রশংসিত হন শর্বরী।

রানি মুখার্জি থেকে শুরু করে সকল বলিউড প্রেমীদের কাছে প্রশংসা কুড়াচ্ছেন এ ‘জুনিয়র বাবলি’। কিন্তু কে এই শর্বরী? বলিউডেই বা কী ভাবে পা রাখলেন?

১৯৯৬ সালে জন্মগ্রহণ করেন শর্বরী। পড়াশোনা মুম্বাইয়ের ‘দাদর পারসি ইয়ুথস অ্যাসেম্বলি হাই স্কুল’-এ। মুম্বাইয়ের রুপারেল কলেজ থেকে স্নাতক পাশ করেন।

পড়াশোনার পাশাপাশি মাত্র ১৬ বছর বয়স থেকে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন। জিতে যান একটি প্রতিযোগিতাও। এর পরেই শর্বরীর ঝুলিতে আসে কয়েকটি বিজ্ঞাপনের ডাক।

ক্যামেরার সামনে দাঁড়াতেই ঝোঁক বাড়ে অভিনয়ের দিকে। নয় মাসের জন্য জেফ গোল্ডবার্গের স্টুডিও থেকে অভিনয় শেখার কোর্সও করে ফেলেন।

এর পরেই ‘প্যায়ার কা পঞ্চনামা ২’, ‘বাজিরাও মাস্তানি’, ‘সোনু কে টিটু কি সুইটি’-র মতো ছবিতে সহ-পরিচালকের ভূমিকায় হাজির কাজ করেন। ২০২০ সালে অ্যামাজন প্রাইমের ‘দ্য ফরগটেন আর্মি: আজাদি কে লিয়ে’ সিরিজেও কাজ করেন তিনি।

পাঁচ বছর পরে আসে স্বপ্ন পূরণের সুযোগ। ‘বান্টি অউর বাবলি ২’ ছবিতে অভিনয়ের সুযোগ আসে তার কাছে। বলিউডের প্রতি শর্বরীর এই ভালবাসা নতুন নয়। এক বার কাউকে না জানিয়েই সোনম কাপুরের দীপাবলির পার্টিতে ঢুকে পড়েছিলেন। অতিথি তালিকায় তার নাম ছিল না। কিন্তু আমন্ত্রিত বন্ধুদের সঙ্গেই সেখানে হাজির হন ‘বাবলি’। আপাতত সেই দিকেই আরও এক ধাপ এগোলেন শর্বরী।

শর্বরী শুরু থেকেই শাহরুখ খানের বিশাল বড় ভক্ত। কিং খানের জন্মদিনে ‘মান্নাত’-এর সামনের ভিড়েও সামিল থাকতেন নিয়মিত। এখনও তার নায়িকা হওয়ার স্বপ্ন দেখেন তিনি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন