ক্যাটরিনার হাতে মেহেদির রঙে হবু স্বামীর নাম!

  26-11-2021 03:40PM

পিএনএস ডেস্ক: আগামী মাসে জোড়া হতে চলেছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। ইতোমধ্যেই শুরু হয়ে গেছে বিয়ের ধুমধাম। প্রস্তুতি নেওয়া হয়েছে নানা আচার অনুষ্ঠান পালনের। নিয়ম মেনেই হাতে মেহেদি দেবেন বলিউডের এ অভিনেত্রী।

তবে যে সে মেহেদি হাতে দেবেন না ক্যাটরিনা। তার জন্য বানানো হচ্ছে বিশেষ রকমের মেহদি। এ মেহেদি তৈরিতে খরচ পড়ছে লাখ টাকার মতো! দামি এ মেহেদি দিয়েই ক্যাটরিনা হাতে লিখবেন হবু স্বামীর নাম! খবর এনডিটিভির।

রাজস্থানের পালি জেলার সোজাত এলাকার যারা এ মেহেদি তৈরি করছেন তাদের বরাতে খবরে বলা হয়, এ মেহেদি তৈরিতে খরচ হচ্ছে প্রায় ৫০ হাজার থেকে ১ লাখ রুপির মতো। তবে ব্যবসায়ী এ জন্য কোনো টাকা নিচ্ছেন না।

সোজাতে কারিগররা এ মেহেদি হাতে তৈরি করবেন এবং এতে কোনো রাসায়নিক দেওয়া হবে না। মেহেদি তৈরি করার পর ভিকি-ক্যাটরিনাকে নমুনা পাঠানো হবে। শোনা যাচ্ছে, ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহেই আইনি বিয়ে সারবেন ‘ভিক্যাট’।

বিয়ের জন্যে ইতোমধ্যেই ৭০০ বছরের পুরনো রাজস্থানের সাওয়াই মাধোপুর জেলার সিক্স সেন্সেস ফোর্ট হোটেল পুরোপুরি বুকিং করে নেওয়া হয়েছে। ৭ থেকে ১২ ডিসেম্বর পর্যন্ত ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান চলবে বলে শোনা যাচ্ছে।

পিএনএস/আইএইচ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন