নায়ক হিসেবে শাকিব খানকেই পছন্দ: অপু

  28-11-2021 03:49PM

পিএনএস ডেস্ক: শাকিব খানের সঙ্গে অভিনয় আপত্তি নেই বলে জানিয়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। তিনি বলেন, আমরা একসঙ্গে ৭২টি সিনেমায় অভিনয় করেছি, তার মধ্যে অসংখ্য সিনেমা সুপারহিট। দর্শকদের কাছে আমরা প্রিয় জুটি। নায়ক হিসেবে শাকিব খান সবসময় অসাধারণ। তার সঙ্গে অভিনয় না করার প্রশ্নই আসে না। নায়ক হিসেবে অবশ্যই তিনি পছন্দের।

একটি গণমাধ্যমের সঙ্গে ছেলে জয়কে নিয়ে কথা বলতে গিয়ে শাকিব প্রশ্নে তিনি এসব কথা বলেন। এদিকে ছেলে জয়কে নিয়ে এ নায়িকা বলেন, আমিই জয়ের মা, আমিই বাবা। ওর সবটুকু আবদার আমার কাছেই। পৃথিবীর সবকিছু একদিকে অন্যদিকে জয়। তাকে ঘিরেই আমার বেশিরভাগ ব্যস্ততা।

অপু বলেন, সেটা দেখে আমাদের বাসার নিরাপত্তা কর্মী একদিন আমাকে বললেন, "আপু আপনি জয়ের জন্য যে পরিমাণ পরিশ্রম করেন, তারচেয়ে বিদেশে চলে যান। অনেক আরামে থাকবেন।" কথাগুলো শুনে কিছুক্ষণ নীরব হয়ে ছিলাম।

নায়ক শাকিব খান ও নায়িকা অপু বিশ্বাসের একমাত্র সন্তান আব্রাহাম খান জয়। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয়েছিল তার।

অপু বিশ্বাস অভিনীত ৪টি সিনেমা 'শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২', 'ছায়াবৃক্ষ', 'ঈশা খাঁ' এবং কলকাতার 'শর্টকাট' মুক্তির অপেক্ষায় রয়েছে।বর্তমানে তিনি শুটিং করছেন 'প্রেম প্রীতি বন্ধন' সিনেমায়।

পিএনএস/আইএইচ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন