সালমান ও ক্যাটরিনার বিয়ের ভিডিও ভাইরাল

  28-11-2021 05:45PM

পিএনএস ডেস্ক: অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বিয়ের গুঞ্জনে মুখরিত বলিপাড়া। এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে সালমান খান ও ক্যাটরিনার বিয়ের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিকি কৌশলের আগে সালমানের সঙ্গে ক্যাটরিনার প্রেমের গুঞ্জন শোনা গেছে। যদিও বিষয়টি তারা কেউ-ই স্বীকার করেনি। ভাইরাল ভিডিওটিতে দেখা যায়, সালমানের গলায় মালা পরিয়ে দিচ্ছেন ক্যাটরিনা। তার পরনে লাল শাড়ি। অন্যদিকে, সালমান পরে আছেন নীল রঙের পাঞ্জাবি।

তবে সত্যিই কি বিয়ে করেছেন সালমান-ক্যাটরিনা? কৌতূহলী পাঠকদের জন্য উত্তর, না। রিয়েল লাইফে নয়, রিল লাইফের জন্য মালা বদল করেছিলেন এই দুই তারকা। তাদের ‘ভারত’ সিনেমার শুটিংয়ের দৃশ্য এটি। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ২০১৯ সালে এই ভিডিও প্রথম পোস্ট করেছিলেন অ্যাশলে রেবেলো। ‘ভারত’ সিনেমার পোশাক ডিজাইনার ছিলেন তিনি।

এদিকে শোনা যাচ্ছে, এই সপ্তাহে মুম্বাইয়ে কোর্ট ম্যারেজ করবেন ভিকি-ক্যাটরিনা। আগামী ৭-১২ ডিসেম্বরের মধ্যে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন তারা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে তাদের বিয়ে হবে। ইতোমধ্যে নাকি বিয়ের আয়োজন শুরু হয়েছে। বিয়েতে ‘র সিল্ক’ পরবেন বলে ঠিক করেছেন ক্যাটরিনা। এই অভিনেত্রীর বিয়ের পোশাকটি ডিজাইন করছেন প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার সব্যসাচী।

পিএনএস/আইএইচ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন