শাকিব-বুবলী একত্রিত হবেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে

  29-11-2021 04:42PM

পিএনএস ডেস্ক: প্রথমবারের মতো যুক্তরাষ্ট্র সফর করছেন চিত্রনায়ক শাকিব খান। এবার বুবলীও যাচ্ছেন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। সবকিছু ঠিক থাকলে বর্তমান সময়ের জনপ্রিয় এই জুটি আগামী ৪ ডিসেম্বর ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে অংশ নেবেন।

গত ১২ নভেম্বর ঢাকা ছাড়েন শাকিব খান। এরপর চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ডে অংশ নেন। বর্তমানে এই সুপারস্টার যুক্তরাষ্ট্রে অবসর সময় উপভোগ করছেন।

এ দিকে দু’একদিনের মধ্যেই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন বুবলী। তিনি বর্তমানে ‘কয়লা’ সিনেমার শুটিং করছেন। সেখান থেকে ছুটি নিয়ে ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডে তিনি অংশ নেবেন বলে জানা গেছে।

দেশের জনপ্রিয় অনেক তারকাকেই দেখা যাবে আয়োজনটিতে। এই তালিকায় শাকিব খান-বুবলী ছাড়াও থাকবেন মৌসুমী, চঞ্চল চৌধুরী, বাপ্পী চৌধুরী, বিদ্যা সিনহা মিম, ফারিয়া শাহরিনসহ অনেকেই। যদিও উল্লিখিত অনেকের ভিসা সংক্রান্ত জটিলতা রয়েছে। যে কারণে আয়োজকগণ অনেক নাম নিশ্চিত করতে পারেননি।

বুবলী জানান, নিউ ইয়র্কে তিনি সপ্তাহখানেক থাকবেন। ঘুরে বেড়াবেন মার্কিন মুলুক। দেশে ফিরে পুনরায় ‘কয়লা’র শুটিং-এ অংশ নেবেন। সাইফ চন্দনের পরিচালনায় সিনেমাটিতে নিরবের বিপরীতে অভিনয় করছেন বুবলী।

পিএনএস/আইএইচ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন