ডিভোর্স নিয়ে মুখ খুললেন সামান্থা

  04-12-2021 04:12PM

পিএনএস ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। ভারতের তামিল ও তেলেগু ভাষার সিনেমাতে অভিনয় করে খ্যাতি পেয়েছেন। কিছুদিন আগে হিন্দি ভাষার একটি ওয়েব সিরিজে অভিনয় করেও প্রশংসা কুড়িয়েছেন।

ব্যক্তিগত জীবনে অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে প্রেম ও বিয়ে করেছিলেন সামান্থা। কিন্তু বিয়ের মাত্র চার বছর পরই দাম্পত্য জীবনের ইতি টানেন তারা। এতদিন এই বিষয়ে মুখে কুলুপ এঁটে ছিলেন সামান্থা। তবে সম্প্রতি এক সাক্ষাৎকার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী।

সামান্থা বলেন, ‘যেমনটা ভেবেছিলাম তেমনটাই, এমনকি এর চেয়ে বেশি কিছুই হয়েছে। কিছু বিষয় আপনাকে পুরোপুরি বদলে দিবে। আমার ইচ্ছা, সামনে এগিয়ে যাওয়ার জন্য সৃষ্টিকর্তা আমাকে যথেষ্ট শক্তি দেবেন। নিয়মিত মেডিটেশনও শুরু করেছি।’

নাগা চৈতন্যের সঙ্গে ডিভোর্সের পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ কয়েকটি পোস্ট করেছেন সামান্থা। তাকে বিভিন্ন ধর্মীয় তীর্থস্থান ও আধ্যাত্মিক গুরুর কাছেও যেতে দেখা গেছে।

২০১০ সালে তেলেগু ভাষার ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমায় একসঙ্গে অভিনয় করেন নাগা চৈতন্য ও সামান্থা। সিনেমার সেটেই তাদের প্রথম পরিচয়। তারপরই প্রেমের সম্পর্কে জড়ান তারা। এরপর লুকিয়ে দীর্ঘদিন প্রেম করেন এই জুটি। ২০১৭ সালের ৬ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন তারা। গত ২ অক্টোবর মাইক্রোব্লগিং সাইট টুইটারে ডিভোর্সের ঘোষণা দেন নাগা। পরবর্তী সময়ে সেই বিবৃতি ইনস্টাগ্রামে শেয়ার করেন সামান্থা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন