দুর্ঘটনার শিকারে অস্ত্রোপচারের সম্মুখীন প্রিয়াঙ্কা

  04-12-2021 05:13PM

পিএনএস ডেস্ক: ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। শুক্রবার (৩ ডিসেম্বর) দুর্ঘটনার শিকার হয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। শনিবার তার অস্ত্রোপচার হবে বলে জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

জানা গেছে, শুক্রবার প্রিয়াঙ্কার শুটিং সেটে হঠাৎ একটি মোটর বাইক ঢুকে পড়ে। এই বাইকের চালক মাতাল অবস্থায় ছিলেন। বাইকটি কর্ডন ভেঙে সরাসরি প্রিয়াঙ্কা ও তার সহ-অভিনেতা অর্জুন চক্রবর্তীকে ধাক্কা দেয়। এরপর সঙ্গে সঙ্গেই এই অভিনেত্রীকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়।

সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে এক্স রে করার পর জানা যায় এই অভিনেত্রীর ডান পায়ের টিবিয়ার হাড় ভেঙেছে। আজই (শনিবার) তার ওপেন রিডাকশন অ্যান্ড ইন্টারনাল ফিক্সাসন সার্জারি করা হবে।

সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, প্রিয়াঙ্কার হাড় ঠিক করতে তার পায়ে প্লেট বসানো হবে। পরবর্তী সময়ে হাড় জোড়া লাগলেও প্লেট সরানো হবে না।

অভিনেতা রাহুল ব্যানার্জির সঙ্গে ছাড়াছাড়ির পর থেকে ছেলেকে নিয়ে আলাদা থাকেন প্রিয়াঙ্কা। সঙ্গে বৃদ্ধ মা-বাবা। জানা গেছে, অস্ত্রোপচার শেষে প্রায় দেড় মাস প্রিয়াঙ্কাকে বিশ্রামে থাকবে হবে। তাই খুব শিগগির সেটে ফেরা হচ্ছে না তার।

পিএনএস/আইএইচ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন