প্রতারকের কাছ থেকে জ্যাকুলিন নিয়েছেন ১০ কোটি টাকা, নোরা নিয়েছেন দামি গাড়ি

  05-12-2021 11:35PM

পিএনএস ডেস্ক: ২০০ কোটি টাকার প্রতারণার অভিযোগে ভারতের মুম্বাই বিমানবন্দরে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজকে আটক করা হয়েছে। এতে তার বিদেশ যাওয়া আটকে গেছে। ভারতের ইডির (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) নোটিসের পরেই আটকের এ ঘটনা ঘটলো।

প্রতারক মামলার আসামী সুকেশ চন্দ্রশেখরের বিরুদ্ধে চার্জশিট পেশ করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সেখানে যে তথ্য উঠে এসেছে তাতে অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের এই অবস্থা হয়। ইডি জানায়, জ্যাকুলিনকে প্রায় ১০ কোটি টাকার উপহার দিয়েছে সুকেশ। তার মধ্যে রয়েছে ৫২ লাখ টাকার একটি ঘোড়া এবং ৯ লাখ টাকার একটি পার্সিয়ান বিড়াল।

তিহার জেলে বন্দি থাকা অবস্থাতেই সুকেশ এক ব্যবসায়ীর স্ত্রীর কাছ থেকে ২০০ কোটি টাকা আদায় করে বলেও ইডি চার্জশিটে জানিয়েছে বলে হিন্দুস্তান টাইমসের খবর।

জ্যাকুলিন ছাড়াও অভিনেত্রী নোরা ফতেহির নামও উল্লেখ রয়েছে চার্জশিটে। নোরাকে একটি দামি গাড়ি উপহার দেয় সুকেশ। জেলে থাকা অবস্থাতেই জ্যাকুলিনের সঙ্গে ফোনে সে কথা চালাত বলেও তদন্তে উঠে এসেছে।

কিছুদিন আগেই জ্যাকুলিনের সঙ্গে সুকেশের অন্তরঙ্গ মুহূর্তের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ভারতীয় গণমাধ্যম জানায়, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছে। সেই সময় অন্তর্বর্তীকালীন জামিনে মুক্ত ছিলেন চন্দ্রশেখর।

এনফোর্সমেন্ট ডিরেক্টরেট সূত্রের খবর চেন্নাইয়ে চারবার সাক্ষাৎ হয়েছে জ্যাকুলিন ও চন্দ্রশেখরের। ছবিতে দেখা যাচ্ছে চন্দ্রশেখর জ্যাকুলিনের গালে চুম্বন করছেন। আর সেই ছবি আয়নার প্রতিফলনে সেলফি হিসেবে তুলে রাখছেন। অভিযোগ, সুকেশের হাতে যে আইফোন ১২ রয়েছে, তা দিয়েই তিনি ইজরায়েলের সিমকার্ডের সাহায্যে প্রতারণা করেছিলেন।

বর্তামনে দিল্লির রোহিণী জেলে বন্দি রয়েছেন চন্দ্রশেখর। ২০০ কোটি টাকার প্রতারণার পাশাপাশি আরো ২০টি বিভিন্ন আর্থিক প্রতারণার মামলার আসামী তিনি। এর আগে জ্যাকুলিন ফার্নান্ডেজ দাবি করেছিলেন, তিনি চন্দ্রশেখরকে চেনেন না।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন