৫০ জন শিল্পীকে নিয়ে হাউমাউ করে কাঁদলেন রিয়াজ

  18-01-2022 12:05AM

পিএনএস ডেস্ক: নায়ক রিয়াজকে ঘিরে বিএফডিসিতে দেখা গেল বড়সড় জটলা। অন্তত ৫০ জনের মতো উপস্থিত ছিলেন; যারা চলচ্চিত্রের বিভিন্ন চরিত্রে অভিনয় করেন। সেখানেই দেখা গেল, এক বৃদ্ধ শিল্পী রিয়াজকে জড়িয়ে কাঁদছেন!

সোমবার সন্ধ্যা ৭টার দিকে এফডিসিতে শিল্পী সমিতির ভোটাধিকার হারানো ১৮৪ জন শিল্পীর অনেকে উপস্থিত ছিলেন। সেখানেই এমন চিত্র দেখা যায়।

আসন্ন নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের সহ-সভাপতি পদপ্রার্থী রিয়াজকে ভোটাধিকার বঞ্চিত শিল্পীদের সঙ্গে কাঁদতে দেখা যায়। হাউমাউ করে কাঁদতে কাঁদতে রিয়াজ বলেন, ভোটাধিকার হারানো এই মানুষগুলোর কান্না থামিয়ে মুখে হাসি ফিরিয়ে দিতে চাই। এই মানুষগুলোর মুখের দিকে তাকান। তাদের সঙ্গে অন্যায় হয়েছে।

তিনি বলেন, ‘নোট দিয়ে ভোট কেনার দিন শেষ’ নামে একটি নির্বাচনী গান করেছি। এই গানটি যখন বাজছিল তখন ৭০ বছরের বেশি বয়সী একজন ভোটাধিকার হারানো বৃদ্ধ শিল্পী শুনছিলেন আর কষ্ট পাচ্ছিলেন। তার সেই কষ্ট আমাকে আবেগতাড়িত করেছে। সেজন্য কান্না থামাতে পারিনি।

রিয়াজের কান্নার সঙ্গে সঙ্গে সেখানে হট্টগোল শুরু হয়। ভোটাধিকার হারানো কমপক্ষে ৫০ জন শিল্পী রিয়াজের সঙ্গে সঙ্গে চিৎকার করে কান্না শুরু করেন।

২৮ জানুয়ারি এফডিসিতে আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে গত দুইবারের জয়ী প্যানেল মিশা-জায়েদের বিরুদ্ধে লড়বেন ইলিয়াস কাঞ্চন-নিপুন এর প্যানেল।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন