চিত্রনায়িকা শিমু হত্যা: স্বামী-গাড়িচালক তিনদিনের রিমান্ডে

  18-01-2022 06:18PM

পিএনএস ডেস্ক: চিত্রনায়িকা রাইমা ইসলাম শিমুর হত্যার ঘটনায় করা মামলায় তার স্বামী সাখাওয়াত আলী নোবেল ও গাড়িচালক এস এম ফরহাদের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাবেয়া বেগমের আদালত শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

এদিন আসামিদের আদালতে হাজির করে পুলিশ। এরপর কেরানীগঞ্জ মডেল থানায় দায়ের করা হত্যা মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদের ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন উপপরিদর্শক (এসআই) চুন্নু মিয়া।

এর আগে কেরানীগঞ্জ মডেল থানায় নোবেল ও তার গাড়িচালকের মামলা করেন শিমুর ভাই হারুনুর রশীদ। মামলায় অজ্ঞাতনামাদের আসামি করা হয়েছে।

এদিকে শিমু ছিলেন রাজধানীর গ্রিনরোডের বাসিন্দা। গত ১৬ জানুয়ারি শিমুর অভিভাবকরা তার নিখোঁজের জন্য একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন কলাবাগান থানায়। পরে জিডিসূত্রে অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে একটি মামলা করা হয়। পুলিশ সোমবার কেরানীগঞ্জ থেকে বস্তাবন্দি একটি মরদেহ উদ্ধার করে। শিমুর পরিবারের পক্ষ থেকে পরে মরদেহটিকে শনাক্ত করা হয়।

উল্লেখ্য, প্রায় ২৫ সিনেমায় অভিনয় করেন চিত্রনায়িকা শিমু। তিনি কাজী হায়াতের ‘বর্তমান’ সিনেমায় প্রথম অভিনয় করেন। পরে চিত্রনায়িকা শিমু পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, চাষি নজরুল ইসলাম, শরিফ উদ্দিন খান দিপুসহ বেশ কিছু খ্যাতিমান পরিচালকের চলচ্চিত্রে কাজ করেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন