পর্নোকাণ্ডে পুনমকে গ্রেপ্তার না করার নির্দেশ

  20-01-2022 02:58PM

পিএনএস ডেস্ক: পর্নোগ্রাফি মামলায় ভারতীয় অভিনেত্রী পুনম পাণ্ডেকে গ্রেপ্তার করা যাবে না বলে আদেশ জারি করেছে ভারতের সুপ্রিম কোর্ট। বিচারপতি বিনীত শরণ এবং বি ভি নাগারথনার একটি বেঞ্চ এই নির্দেশ জারি করেছে।

পুনম পাণ্ডের আবেদনের ভিত্তিতে এই সিদ্ধান্ত দিয়েছেন দেশটির সর্বোচ্চ আদালত। এর আগে একই ধরনের আবেদনের ভিত্তিতে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা এবং উমেশ কামটের ক্ষেত্রেও একই আদেশ দেওয়া হয়েছিলো।

২৫ নভেম্বর হাইকোর্ট পুনমের আবেদন খারিজ করে দেয় হাইকোর্ট। এরপর সুপ্রিম কোর্টে আবেদন করেন তিনি, সেই ভিত্তিতে আদালত থেকে জানানো হয়েছে, নোটিশ পাঠানো হোক। কিন্তু পিটিশনারের উপর কোনো রকম জবরদস্তিমূলক আচরণ করা যাবে না।

মূলত এর মধ্যে গ্রেপ্তার হওয়ার আশঙ্কা নেই পুনম পাণ্ডের। গত বছর অক্টোবরে পর্নোগ্রাফিকাণ্ডে পুনমের জড়িত থাকার অভিযোগ আনা হয়।

পুনমের আইনজীবীর দাবি, এই অভিনেত্রী তদন্তে সব রকম সাহায্য করে চলেছেন। এই সময়ে তাকে গ্রেফতার করার কোনো যুক্তি নেই। ওটিটি মাধ্যমে তার কিছু ভিডিও দেখানো হয়েছিল, এটাই তার বিরুদ্ধে ওঠা একমাত্র অভিযোগ।

এর আগে ১৫ ডিসেম্বর দেশটির সুপ্রিম কোর্ট রাজ কুন্দ্রার জন্যও একই ধরনের নির্দেশ দেয়। রাজের বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্নোগ্রাফির চক্র চালাতেন। বিষয়টি নিয়ে এখনো তদন্ত চলছে।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন