‘বিতর্কিত’ মন্তব্যের সিদ্ধার্থকে তলব পুলিশের

  22-01-2022 09:13AM





পিএনএস ডেস্ক: অলিম্পিক পদকজয়ী ব্যাডমিন্টন সাইনা নেহওয়ালকে ‘বিতর্কিত’ মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় ক্ষমা চেয়েছিলেন অভিনেতা সিদ্ধার্থ। কিন্তু তাতেও কাটল না জটিলতা। এবার অশালীন মন্তব্যের জেরে তাকে তলব করল চেন্নাই পুলিশ।

চেন্নাই পুলিশ কমিশনার শংকর জিওয়াল জানান, তাদের কাছে দক্ষিণের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থের বিরুদ্ধে দুটি অভিযোগ এসে পৌঁছায়। অলিম্পিক পদকজয়ী ব্যাডমিন্টন তারকা সাইনার উদ্দেশে করা টুইটের জেরেই লিখিত অভিযোগ দায়ের হয়েছে সিদ্ধার্থের বিরুদ্ধে।

পুলিশ কমিশনার আরও জানান, প্রথম অভিযোগটি হয়েছিল হায়দরাবাদে। আর এবার মানহানির মামলা দায়ের হয়েছে অভিনেতার বিরুদ্ধে। তাকে ইতিমধ্যেই সমন পাঠানো হয়েছে। তবে করোনার অতিমারির মধ্যে তিনি যদি সশরীরে উপস্থিত হতে না পারেন, সেক্ষেত্রে কীভাবে তার বয়ান নেওয়া যাবে, তার পরিকল্পনা চলছে।

সম্প্রতি সাইনা পাঞ্জাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিরাপত্তার গাফিলতির তীব্র নিন্দা করেন টুইটারে। তিনি লেখেন, ‘যেখানে খোদ প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিয়ে প্রশ্ন ওঠে, সেখানে দেশবাসী কীভাবে নিরাপদ? এমন কাপুরুষোচিত আচরণকে ধিক্কার জানাই।’ সঙ্গে ভারত মোদির পাশে আছে (#BharatStandsWithModi) হ্যাশট্যাগও দিয়েছিলেন সাইনা।

এই টুইটটিতেই কমেন্ট করেন ‘রং দে বসন্তি’ খ্যাত অভিনেতা। রীতিমতো অশালীন ভাষা প্রয়োগ করেই লেখেন, “বিশ্বের সাটল-কক চ্যাম্পিয়ন। ঈশ্বরকে ধন্যবাদ যে ভারতকে রক্ষা করার মানুষ রয়েছে।’ ওই মন্তব্যের পরই দেশজুড়ে নিন্দার মুখে পড়তে হয়েছে সিদ্ধার্থকে। পরিস্থিতি উত্তপ্ত হয়ে উঠলে সাইনার কাছে শেষমেশ ক্ষমা চান তিনি।

টুইটারে লিখেছিলেন, ‘প্রিয় সাইনা কয়েকদিন আগে আপনার একটি টুইটের উত্তরে আমি যে বদ রসিকতা করেছিলাম সেজন্য ক্ষমা চাইছি। হয়তো আপনার বহু মতের সঙ্গেই আমি একমত নই। কিন্তু আপনার টুইট পড়ার পরে রাগে কিংবা অসন্তোষের কারণে ওই শব্দপ্রয়োগ ও আচরণ করেছি সেটা সাফাই হিসেবে দেওয়া চলে না।’ কিন্তু সাইনার অনুরাগীরা বিষয়টি যে এত সহজে ভুলে যেতে নারাজ, নতুন করে সেই প্রমাণই মিলল।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন