কার দিকে চুমু ছুঁড়লেন শ্রাবন্তী?

  25-01-2022 10:01PM

পিএনএস ডেস্ক: তার রূপে বরাবরই ঘায়েল পুরুষ মন। টলিপাড়ার অন্যতম ডানাকাটা পরী তিনি, বিতর্ক পিছু না ছাড়ে না তার, কিন্তু তাতে কী! শ্রাবন্তীর জনপ্রিয়তায় ভাটা পড়েনি কোনোদিন। ব্যক্তিগত জীবন নিয়ে হামেশাই চর্চায় অভিনেত্রী। তৃতীয় বিয়ে ভাঙার মুখে, রয়েছে নতুন প্রেমের গুঞ্জনও- তবে সেই নিয়ে মাথাব্যাথা নেই নায়িকার। তিনি ব্যস্ত কাজ নিয়ে। আপতত ‘ভয় পেও না’র শুটিং নিয়ে ব্যস্ত শ্রাবন্তী।

মঙ্গলবার সাত সকালে নেটপাড়ায় মুগ্ধতা ছড়ালেন শ্রাবন্তী। তার রূপের রহস্য আজও অজানা, এদিন ফের একবার নিজের সৌন্দর্যে ঘায়েল করলেন অভিনেত্রী। শ্রাবন্তীর নতুন রিল ভিডিও দেখে হাঁ ভক্তরা। আলোর রোশনাইতে সাজানো রাস্তা দিয়ে হেঁটে আসছেন শ্রাবন্তী, পরনে কালো রঙের শিফন শাড়ি, স্লিভলেস ব্লাউজ। পোশাকের সঙ্গে সাজুয্য রেখেই সেজেছেন তিনি, ঢেউ খেলানো খোলা চুল, ঠোঁটে মেরুন লিপস্টিক, আর কপালে জ্বলজ্বল করছে লাল সিঁদুর- একদম পারফেক্ট দেশি গার্ল শ্রাবন্তী।

ক্যামেরার এক্কেবারে সামনে ফ্লায়িং কিস ছুঁড়লেন শ্রাবন্তী। কার উদ্দেশে? তা অবশ্য খোলসা করেননি নায়িকা। তবে ধরে নেওয়াই যেতে পারে নিজের ভক্তদের জন্যই শ্রাবন্তীর এই ফ্লায়িং কিস। এই ইনস্টা রিলের ক্যাপশনে শ্রাবন্তী শুধু একটা শব্দই যোগ করেছেন, ‘ব্লিসফুল’। হ্যাঁ, নিজেকে সুখী বলেই উল্লেখ করেন নায়িকা।

কিছুদিন আগেই বাথটাবের মধ্যে শুয়ে একটি ছবি পোস্ট করেছিলেন শ্রাবন্তী, যা ব্যাপক ভাইরাল হয়। ফের একবার নতুন রূপে পুরুষ মনে ঝড় তুলতে হাজির এই টলি সুন্দরী। এই মুহূর্তে নবাগত পরিচালক অয়ন দে-র ‘ভয় পেও না’র পাশাপাশি শ্রাবন্তীর হাতে রয়েছে ‘খেলাঘর’। এই ছবিতে ফের একবার দেবের সঙ্গে অভিনয় করবেন শ্রাবন্তী। মুক্তির অপেক্ষায় রয়েছে শ্রাবন্তীর ‘কাবেরী অন্তর্ধান’ও। এই ছবিতে প্রসেনজিতের নায়িকা তিনি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন