বাংলাদেশ দূতাবাসের ৮ লাখ টাকা হাতিয়ে নিয়েছে শ্রেয়া ঘোষাল!

  04-05-2022 09:05PM

পিএনএস ডেস্ক : বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী শ্রেয়া ঘোষাল। নিজের কণ্ঠের যাদুতে গড়ে তুলেছেন অগনিত ভক্ত। গান গাওয়ার পাশাপাশি তিনি ভালো নাচতেও পারেন।

নিজের কাজ নিয়ে খবরের শিরোনাম হয়েছেন তিনি বহুবার। তবে এবারই প্রথম একটি বিতর্কিত কাণ্ডের জন্য খবরের শিরোনাম হলেন। যদিও এ বিষয়ে শ্রেয়া সরাসরি সম্পৃক্ত কি না তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

ঘটনা ঘটেছে কলকাতায় থাকা বাংলাদেশের উপ দূতাবাসে। শ্রেয়া ঘোষালের নাম ভাঙিয়ে দূতাবাসের সঙ্গে ৮ লাখ টাকার প্রতারণা করেছে একটি সংস্থা। গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেছেন কলকাতা প্রতিনিধি।

তিনি জানান, ঘটনা সত্য। এ বিষয়ে কলকাতা পুলিশের সঙ্গে কথা হয়েছে। তারা জানিয়েছে বিষয়টি নিয়ে তদন্ত চলছে। যে সংস্থাটি শ্রেয়া ঘোষালের নাম ভাঙিয়ে দূতাবাস থেকে টাকা হাতিয়ে নিয়েছে তাদের খুঁজে বের করা চেষ্টা করছে।

এদিকে আরও জানা যায়, কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগকে এ ঘটনা তদন্তের নির্দেশ দিয়েছে কলকাতা হাইকোর্ট।

বাংলাদেশ উপ দূতাবাসের একটি সূত্র থেকে জানা যায়, এ বছরের জানুয়ারি মাসে বাংলাদেশে একটি অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মুম্বাইয়ের হিট মেকার্স প্রোডাকশন প্রাইভেট লিমিটেডের মাধ্যমে কণ্ঠশিল্পী শ্রেয়া ঘোষালের সঙ্গে উপ দূতাবাসের চুক্তি হয়।

উক্ত কোম্পানি শ্রেয়ার অনুষ্ঠানের জন্য উপদূতাবাস থেকে আট লাখ টাকা অগ্রিম নেয়। এই ৮ লাখ টাকা পেয়েছেন বলে স্বীকার করে শ্রেয়া ঘোষাল নামের একটি ইমেইল অ্যাকাউন্ট থেকে ধন্যবাদও জানানো হয় দূতাবাসকে।

অগ্রিম সেই ৮ লাখ টাকা হিট মেকার্সের ডিরেক্টর কৃষ্ণকুমার শর্মার অ্যাকাউন্টে ওই টাকা পাঠানো হয়েছিল বলে জানিয়েছেন দূতাবাস। তারা আরও জানান, এ বিষয়ে আরও তদন্ত শুরু হবে। কিন্তু ঈদের ছুটি থাকায় এখন কোন বিষয়ে পরিস্কার করে দেওয়া সম্ভব হচ্ছে না। তাই ঈদের ছুটি শেষ হলেই বিস্তারিত সবাইকে জানানো যাবে।

এদিকে শ্রেয়া ঘোষালের এ বিষয়ে এখনও কোন মন্তব্য পায়নি কলকাতায় থাকা বাংলাদেশের উপ দূতাবাস ও প্রতিদিন। তাই আপাতত ঈদের ছুটি শেষ হলেই বোঝা যাবে ঘটনার বিস্তারিত।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন