আবারও প্রেম বিতর্কে রাখি সাওয়ান্ত

  16-05-2022 12:14PM


পিএনএস ডেস্ক : বলিউড ড্রামা কুইন রাখি সাওয়ান্ত; বিভিন্ন সময় নানা কাণ্ডের মধ্যে দিয়ে খবরের শিরোনামে হন তিনি। কিছুদিন আগেই বিয়ে বিচ্ছেদ নিয়ে সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় তুলেছিলেন রাখি। এবার ফের সম্পর্কের জেরেই তিনি হলেন খবরের শিরোনাম।

কয়েক মাস আগেই বিয়ে করেন বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। কিন্তু স্বামীর পরিচয় সামনে আনেননি। এরপর বিগ বসের মঞ্চে সবাইকে পরিচয় করান স্বামী রীতেশের সঙ্গে। বিগ বসের ঘরেই তাদের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। তার কিছুদিন পরই সম্পর্কের ইতি টানেন তিনি।

এমন ঘটনায় সোশ্যাল মিডিয়ায় ট্রোল হতে থাকেন রাখি। অনেকেই অভিযোগ করেন, বিয়েটি সাজানো। কিন্তু এরপর যেভাবে বিচ্ছেদের কারণে ভেঙে পড়েন তিনি, তা দেখে জল্পনা কেটে যায়।

গতকাল (রোববার, ১৫ মে) ফের নিজের ব্যক্তিগত মুহূর্তের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেন রাখি সাওয়ান্ত। ছবিতে তার সঙ্গে অন্য এক পুরুষকে দেখা যায়। সিনেমাহলে একসঙ্গে ছবি তুলেছেন তারা। রাখির কপালে চুম্বন করতেও দেখা যায় ওই ব্যক্তিকে।

কে ওই ব্যক্তি, তা না জানা গেলেও ছবি দেখেই সম্পর্কের আঁচ পাওয়া যাচ্ছে। তাহলে কি ফের প্রেমে পড়েছেন নায়িকা? প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। কিন্তু কিছু সময় পরই রাখী সেই পোস্ট দেন ডিলিট করে।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন