কান চলচ্চিত্র উৎসবে অনন্ত-বর্ষা

  16-05-2022 10:24PM

পিএনএস ডেস্ক : আবারো শুরু হচ্ছে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে বড় আসর কান চলচ্চিত্র উৎসব। এবার এই আয়োজনের ৭৫তম আসরে অংশ নিচ্ছেন বাংলাদেশের চিত্রনায়ক অনন্ত জলিল এবং তার স্ত্রী ও চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। এরই মধ্যে কান উৎসবে অংশ নিতে ফ্রান্সে গিয়েছেন এই তারকা দম্পতি। এক ভিডিওবার্তায় এমনটি জানিয়েছেন তারা।

অনন্ত জলিলের অফিশিয়াল ফেসবুক পেজে প্রকাশিত ভিডিওতে এই অভিনেতা বলেন, আমরা কান উৎসবের পথে। দোয়া করবেন। সেখানে আমরা ‘দিন- দ্য ডে’ ও ‘নেত্রী -দ্যা লিডার’ সিনেমার ট্রেলার প্রদর্শন করব। এছাড়া বিভিন্ন দেশের প্রযোজক ও সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎ করব। আমাদের ‘দিন -দ্য ডে’ সিনেমা কোরবানির ঈদে মুক্তি পাবে। সবাই সিনেমাটি দেখবেন।

সিনেমাটির জন্য আমরা বিভিন্ন জেলায় যাবো। একই ভিডিওতে বর্ষা বলেন, আমরা দুজনই যাচ্ছি। ‘দিন- দ্য ডে’ নিয়ে আমাদের অনেক আশা। অনেককিছু করতে চাই সিনেমাটি নিয়ে। সবাই দোয়া করবেন। বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন দ্য ডে’। এটি পরিচালনা করছেন অনন্ত জলিল ও ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত’র বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। এ ছাড়াও রয়েছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী।

উল্লেখ্য, ৭৫তম কান চলচ্চিত্র উৎসব আগামী ১৭ মে শুরু হবে। ১২ দিনের এই আয়োজনের পর্দা নামবে ২৮ মে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন