ওমর সানীর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে যা বললেন ইলিয়াস কাঞ্চন

  13-06-2022 11:45PM

পিএনএস ডেস্ক : ঢাকাই সিনেমার প্রিয়দর্শনী নায়িকা মৌসুমীকে বিরক্ত করা ও তার সংসার ভাঙার চেষ্টাসহ জায়েদ খানের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলেছেন নব্বইয়ের দশকের নম্বর ওয়ান হিরো ওমর সানী।

গত রোববার (১২ জুন) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে সভাপতি ইলিয়াস কাঞ্চন বরাবর লিখিত অভিযোগ করেছেন ওমর সানী।

অভিযোগপত্রে তিনি উল্লেখ করেছেন, দীর্ঘ ৩২ বছর যাবত চলচ্চিত্রে অভিনয় করে আসছি। কিন্তু দুঃখের বিষয় এই যে, সমিতির সদস্য জায়েদ খান গত চার মাস ধরে আমার স্ত্রী চিত্রনায়িকা আরিফা পরভীন মৌসুমীকে নানা হয়রানি ও বিরক্ত করে আসছে। আমার সুখের সংসার ভাঙার জন্য বিভিন্ন কৌশলে তাকে হেয় প্রতিপন্ন করার চেষ্টা করছে। এই ব্যাপারে তাকে হোয়াটসঅ্যাপে ম্যাসেজ দিয়ে বার বার বোঝানোর চেষ্টা করেছি। তার প্রমাণ আমার এবং আমার ছেলের কাছেও আছে। তাছাড়া মুরুব্বি হিসেবে আমি ডিপজল ভাইয়ের কাছে এই বিষয়ে অভিযোগ করেছি। কিন্তু উক্ত বিষয়ের কোনো সমাধান হয়নি।

ওমর সানী আরও উল্লেখ করেছেন, ডিপজল ভাইয়ের ছেলের বিয়েতে জায়েদ খানের সঙ্গে দেখা হলে এ বিষয়ে সংযত হওয়ার জন্য আমি তাকে অনুরোধ করি। এতে সে ক্ষিপ্ত হয়ে হঠাৎ পিস্তল বের করে আমাকে মেরে ফেলার হুমকি দেয়। আমি মনে করি, এমন একজন পিস্তলধারী সন্ত্রাসী যেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য পদে থাকতে না পারে, সেজন্য উল্লেখিত বিষয়ে বিশেষভাবে বিবেচনা পূর্বক জায়েদ খানের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য আমি বিনীতভাবে অনুরোধ করছি।

জায়েদ খানের বিরুদ্ধে ওমর সানীর অভিযোগের চিঠিটি হাতে পেয়েছেন শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন। সানীর সেই অভিযোগে শিল্পী সমিতি কোন প্রক্রিয়ায় এগোবে এ প্রসঙ্গে সোমবার (১৩ জুন) একটি গণমাধ্যমের সঙ্গে আলাপকালে সভাপতি বলেন, আমাদের কাছে নানা রকমের চিঠি আসে। কখনও কারও অসুস্থতার চিঠি, আবার কখনও অভিযোগের চিঠি। এই চিঠিগুলো আমরা জমা রাখি এবং সভায় সবার সামনে উত্থাপন করি। ওমর সানীর অভিযোগটিও তেমন প্রক্রিয়াতেই দেখা হবে।

তিনি আরো বলেন, আগামী সভায় লিখিত অভিযোগ নিয়ে কথা হবে। সম্পাদক ও কার্যনির্বাহী সদস্যরা মিলে আমরা এ বিষয়ে সিদ্ধান্ত নেব।’ তবে সভা কবে হবে সেটি এখনও নিশ্চিত করেননি ইলিয়াস কাঞ্চন।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন