পুষ্পার দ্বিতীয় অংশে শ্রীভল্লিকে হত্যা করা হবে!

  21-06-2022 06:06PM

পিএনএস ডেস্ক : আল্লু অর্জুনের 'পুষ্পা: দ্য রাইজ' সিনেমাতে শ্রীভল্লির চরিত্রে অভিনয় করে সবার নজর কেড়েছেন রাশ্মিকা মান্দানা। তার মোহনীয় লুক এবং নাচ সবাইকে মুগ্ধ করেছিল। ভক্তরা সিনেমাটির দ্বিতীয় অংশের জন্য অপেক্ষায় আছেন। সুকুমার পরিচালিত সিনেমাটির দ্বিতীয় অংশ 'পুষ্পা: দ্য রুল' নিয়ে নানা তথ্য ঘুরপাক খাচ্ছে। শোনা যাচ্ছে, পুষ্পার দ্বিতীয় অংশে শ্রীভল্লিকে হত্যা করা হতে পারে।

ইন্ডিয়া টুডের প্রতিবেদনে বলা হয়েছে, রাশ্মিকা মান্দানা 'পুষ্পা: দ্য রাইজ' সিনেমাতে শ্রীভল্লির চরিত্রে চমৎকার অভিনয় করেন। প্রথম অংশ পুষ্পরাজের রক্তমাখা হাত দিয়ে শ্রীভল্লির সঙ্গে গাঁটছড়া বাঁধার মাধ্যমে শেষ হয়েছিল। কিন্তু, এখন শোনা যাচ্ছে পুষ্পার দ্বিতীয় অংশে নিহত হতে পারেন শ্রীভল্লি। পুষ্পরাজ এবং ভানওয়ার সিংয়ের মুখোমুখি লড়াইয়ে অনেক মানুষের মৃত্যু হবে। শ্রীভল্লি তাদের একজন হতে পারেন।

তবে, সুকুমার বা রাশ্মিকা মান্দানার কাছ থেকে এই বিষয়ে কোনো তথ্য জানা যায়নি বলে ইন্ডিয়া টুডে জানিয়েছে।

পরিচালক সুকুমারের 'পুষ্পা: দ্য রুলে' বিদেশে পুষ্পার ব্যবসা এবং ভানওয়ার সিংয়ের সঙ্গে চূড়ান্ত লড়াই দেখানো হবে। আগামী জুলাই বা আগস্টে শুটিং শুরু হবে বলে মনে করা হচ্ছে। প্রতিবেদন অনুযায়ী, সুকুমার বর্তমানে স্ক্রিপ্ট চূড়ান্ত করছেন। খুব শিগগির পুষ্পার দ্বিতীয় অংশের শুটিং শিডিউল এবং মুক্তির তারিখ নিয়ে বিস্তারিত জানানো হবে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন