ইলিয়াস কাঞ্চনের নতুন উদ্যোগ

  23-06-2022 12:03PM



পিএনএস ডেস্ক : পর্দায় বরবরই অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে দেখা যেত ইলিয়াস কাঞ্চনকে। সিনেমার বাইরেও এই অভিনেতা অন্যায় ও অসচেতনতার বিরুদ্ধে সোচ্চার। তার নিজের হাতে গড়া ‘নিরাপদ সড়ক চাই’ সংগঠনটি এর এক উজ্জল দৃষ্টান্ত।

সম্প্রতি এই অভিনেতা নতুন এক উদ্যোগ নিয়েছেন। তিনি দেশের সমসাময়িক বিষয়ে নিজের অবস্থান সম্পর্কে জানানোর পাশাপাশি তার সংগঠনের নিয়মিত কর্মসূচিগুলো সবার সামনে তুলে ধরবেন। এজন্য তিনি বেছে নিয়েছেন ইউটিউব।

‘ভয়েস অব ইলিয়াস কাঞ্চন’ নামে একটি ইউটিউব চ্যানেল খুলেছেন তিনি। এরইমধ্যে সেখানে চলমান বন্যা পরিস্থিতি নিয়ে একটি ভিডিও বার্তা দিয়েছেন এই নায়ক। ভিডিওতে তিনি জানান, তার সংগঠন বন্যা দুর্গতদের পাশে আছে। সংগঠনটির উদ্যোগে ত্রাণ কর্মসূচী হাতে নেওয়া হয়েছে বলেও সকলকে অবগত করেন তিনি।

ভিডিওটিতে দেশবাসীর উদ্দেশ্যে ইলিয়াস কাঞ্চন বলেন, ‘আমার সংগঠন ইতোমধ্যেই বন্যা দুর্গতদের মাঝে সাহায্য সহযোগিতা করছে। দেশবাসী যারা আমাকে ভালোবাসেন, আপনারাও আমাদের এই কর্মসূচীতে অংশ নিতে পারেন। আমি ব্যক্তিগতভাবে সিলেটে থাকব। নিজে সেখানে থেকে বন্যা দুর্গতদের মাঝে আমাদের সংগঠনের পক্ষ থেকে চলমান ত্রাণ কার্যক্রম পর্যবেক্ষণ করব।’

নিজের ইউটিউব চ্যানেল সম্পর্কে জনপ্রিয় এই নায়ক বলেন, ‘নানা ধরনের বিষয় থাকবে এখানে। আমাদের সংগঠনের কার্যক্রমও তুলে ধরা হবে।’

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন