পরিবারকে দায়ী করে আত্মহত্যার চেষ্টা অভিনেত্রীর

  26-06-2022 12:05AM

পিএনএস ডেস্ক : টেলিভিনের সিরিয়াল কিংবা মডেলিংয়ে জনপ্রিয় দেবলীনা দে । অভিনয় করেছেন একাধিক ধারাবাহিক নাটকে। অভিনয় দক্ষতা দিয়ে জয় করে নিয়েছেন দশর্ক হৃদয়। তবে সম্প্রতি ঘটে গেছে এক মর্মান্তিক ঘটনা। যা শুনলে শিউরে উঠবে দেবলীনা ভক্তরা।

শুক্রবার (২৪ জুন) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বেশ কয়েকটি ঘুমের ওষুধ খেয়ে নেন তিনি। কিন্তু ভোর রাতেই পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে যায়। ফলে অল্পের জন্য মৃত্যুর হাত থেকে বেঁচে যান তিনি।

আত্মহত্যার চেষ্টার করার আগে নিজের পরিবারকে দায়ী করে তিনি লেখেন, ‘বেঁচে থাকার জন্য আমি অনেক সংগ্রাম করেছি। আমার পরিবারই সব কিছুর জন্য দায়ী। এখন আমি শান্তি চাই। বিদায়।’

‘আমার ভাই মাদকাসক্ত। গাঁজা, চরস, পাতা, মদ কী না খায়। টাকা দেয় মা। কোনও কাজ করে না। উল্টে বাড়ি ভাঙচুর করে । হাতের কাছে ছুরি, কাঁচি যা পায় তা দিয়ে মারতে আসে।’

নিজের ভয়ানক যন্ত্রণার কথা প্রকাশ করেছেন উঠতি অভিনেত্রী। ভাই যে তার কাজকে বেশ্যাবৃত্তিরই নামান্তর ভাবে এবং তাঁকে অশ্লীল কথা বলে, তা চিঠিতে প্রকাশ করতে তিনি পিছপা হননি। এরপরই তিনি শুভজিৎ রক্ষিত বলে একজন ভদ্রলোকের কথা জানিয়েছেন এবং লিখেছেন শুভজিৎ তাঁকে নিয়মিত টাকা পাঠান। তাতেই তিনি বেঁচে আছেন। তিনি জানাতে ভোলেন না, এই অর্থ নিতে তিনি বাধ্য হয়েছেন। এর পরে তিনি উল্লেখ করেন কৌশিক রায় নামে আরও এক ব্যক্তির কথা। মডেলের দাবি, কৌশিক তাঁকে ব্যবহার করে অন্য একটি মেয়েকে বিয়ে করেছেন। বিয়ে করে শান্তিতে আছেন। এ ভাবেই তাঁর পরিচিত বিভিন্ন মানুষের নামে অভিযোগ জানিয়েছেন তিনি। প্রত্যেকের সম্মিলিত ব্যবহারে তাঁর এই করুণ পরিণতি চিঠির মাধ্যমে বোঝাতে চেয়েছেন।

প্রসঙ্গত, কালনার বাসিন্দা দেবলীনা দে গত দেড় বছর ধরে মুকুন্দপুর এলাকার উত্তলিকা আবাসনে ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছিলেন। সিরিয়ালেও কিছু কিছু কাজ পেতেন। তবে উপার্জন খুব একটা হচ্ছিল না। পরিবারের সঙ্গে এ নিয়ে মাঝেমধ্যেই মনোমালিন্য চলত বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন