নাসির-ইলিয়াসকে ভুলে নতুন সম্পর্কে মেতেছেন সুবাহ

  15-07-2022 04:15PM

পিএনএস ডেস্ক : গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন মডেল-অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। কণ্ঠশিল্পী ইলিয়াস হোসাইনের সঙ্গে ঘর বাঁধেন। কিন্তু বিয়ের ক’দিন পরই শুরু হয় নানান ইস্যু নিয়ে কলহ। একে-অপরের বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তোলেন। মাস না পেরোতেই ভাঙন ধরে সম্পর্কে।

শুধু তাই নয়, ইলিয়াস ও সুবাহ একে-অপরের বিরুদ্ধে মামলাও দায়ের করেছেন। সেই মামলা এখনো চলমান রয়েছে। এর মধ্যেই জানা গেল, নতুন সম্পর্কে জড়িয়েছেন সুবাহ।

ইলিয়াসের সঙ্গে সম্পর্কের তীক্ততা ভুলে নতুন পুরুষে মন দিয়েছেন সুবাহ। তিনি নিজেই সেটা স্বীকার করেছেন। বৃহস্পতিবার (১৪ জুলাই) ফেসবুকে সুবাহ স্ট্যাটাস দেন, ‘ইন আ রিলেশনশীপ’। সঙ্গে একটি হার্ট ইমোজি ও ‘এস’ অক্ষরটি উল্লেখ করেন।

এ নিয়ে মুহূর্তেই তার অনুসারীদের মধ্যে কৌতুহল ছড়িয়ে পড়ে। কেউ কেউ অবাক হয়ে প্রশ্ন করেছেন, ‘আবার?’ জবাবে সুবাহ লেখেন, ‘কেন, কোনো বাধা আছে নাকি বলো?’

এছাড়া গণমাধ্যমের কাছেও সম্পর্কের বিষয়টি স্বীকার করেছেন সুবাহ। বলেছেন, ‘হ্যাঁ প্রেম করছি। এটা সত্য। তবে কার সঙ্গে করছি, সেটা এখনই জানাব না। একদম বিয়ে করে বাচ্চা হলে তারপর জানাব।’

ইলিয়াসের আগে ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্ক ছিল সুবাহর। মূলত নাসিরের প্রেমিকা হিসেবেই তিনি আলোচনায় আসেন। সোশ্যাল মিডিয়ায় তাদের প্রেম-বিচ্ছেদ কাণ্ড নিয়ে প্রচুর চর্চা হয়েছিল। নাসিরের কাছ থেকে বিচ্ছেদের পর গায়ক ইলিয়াসের সঙ্গে মনের লেনাদেনা করেন সুবাহ। কিন্তু এই সম্পর্কও টেকসই হয়নি।

এদিকে সুবাহ অভিনয় করেছেন ‘বসন্ত বিকেল’ নামের একটি সিনেমায়। রফিক শিকদার পরিচালিত সিনেমাটি মুক্তির অপেক্ষায় রয়েছে।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন