কালো শাড়িতে মুগ্ধতা ছড়ালেন শ্রাবন্তী

  08-08-2022 09:20PM

পিএনএস ডেস্ক : টলিউডের প্রথম সারির অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয়। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রায় ৩০ লাখ অনুসারী রয়েছে। তাদের জন্য নিয়মিত ছবি-ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। ফুটিয়ে তোলেন রূপের দ্যুতি আর শরীরী আবেদন।

সোমবার (৮ আগস্ট) নতুন বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। যেখানে তাকে দেখা গেছে কালো রঙের শাড়িতে। স্লিভলেস ব্লাউজ, কালো শাড়িতে রূপালি পাথরের কাজ, গলায় রয়েছে বড় নেকলেস। এমন রূপে শ্রাবন্তীকে দেখে যেন ঘুম উড়ে গেছে ভক্তদের।

মুহূর্তেই রিঅ্যাকশন ও মন্তব্যের ঝড় ওঠে অভিনেত্রীর পোস্টে। দুই পোস্ট মিলিয়ে শ্রাবন্তীর নতুন ফটোশুটে ৫০ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। মন্তব্যের সংখ্যাও হাজার হাজার।

কেউ লিখেছেন, ‘সৌন্দর্যের প্রকৃত অর্থ তুমি’, আরেকজন লিখেছেন, ‘বরাবরের মতোই অপূর্ব। তোমাকে কালো রঙে দারুণ মানায়’, আরেক অনুসারী লিখেছেন, ‘শ্রাবন্তী তুমি আমার হৃদয়’।

শ্রাবন্তীর এই নজরকাড়া ছবি দেখে মুগ্ধ হয়েছেন তার বান্ধবী, অভিনেত্রী নুসরাত জাহানও। তিনি মন্তব্যের ঘরে লিখেছেন, ‘গর্জিয়াস’।

গত কয়েকদিন ধরে ব্যক্তিগত জীবনের প্রেম ইস্যুতে আলোচনায় রয়েছেন শ্রাবন্তী। অভিরূপ নাগ চৌধুরী নামের এক ব্যবসায়ীর সঙ্গে প্রেম করছেন তিনি। যদিও সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি সম্পর্কটিকে স্রেফ বন্ধুত্ব বলে দাবি করেছেন।

শ্রাবন্তীকে সর্বশেষ দেখা গেছে ‘বিক্ষোভ’ নামের একটি সিনেমায়। যেটা মুক্তি পেয়েছে বাংলাদেশে। এই সিনেমায় তার সঙ্গে আছেন শান্ত খান, রজতাভ দত্ত, অমিত হাসান, শিবা শানু প্রমুখ। এছাড়া কলকাতায়ও কিছুদিন আগে তার একটি সিনেমা মুক্তি পায়। সেটার নাম ‘ভয় পেও না’।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন