দিশাকে ভুলে যার প্রেমে পড়েছেন টাইগার শ্রফ?

  12-08-2022 09:23AM




পিএনএস ডেস্ক : বলিউডে কমবেশি সবাই টাইগার শ্রফ ও দিশা পাটানির প্রেম সম্পর্কে অবগত। দর্শকরাও জানেন, এই তারকাদ্বয় গভীর প্রেমে ডুবে আছেন। কিন্তু সেই প্রেমে ছেদ পড়েছে। ভেঙে গেছে তাদের দীর্ঘ ছয় বছরের সম্পর্ক। এমনটাই শোনা যাচ্ছে কয়েকদিন ধরে।

এবার শোনা যাচ্ছে, নতুন এক সুন্দরীর প্রেমে মজেছেন টাইগার। এ কারণেই নাকি দিশার সঙ্গে ব্রেকআপ হয়েছে তার। ওই সুন্দরীর নাম আকাঙ্ক্ষা শর্মা। তার সঙ্গেই ডেট করছেন ‘হিরোপান্তি’ তারকা।

২০২১ সালে প্রকাশ হয়েছিল টাইগার শ্রফের মিউজিক ভিডিও ‘ক্যাসানোভা’। ওই ভিডিওতে তার সঙ্গে মডেল হয়েছিলেন আকাঙ্ক্ষা। এরপর ‘আই এম আ ডিসকো ড্যান্সার ২.০’ মিউজিক ভিডিওতেও কাজ করেছেন এই তরুণী।

কিছুদিন ধরে একে-অপরের ইনস্টাগ্রামে কমেন্ট চালাচালি করছেন টাইগার ও আকাঙ্ক্ষা। শুধু তাই নয়, মুম্বাইয়ে আকাঙ্খা শর্মার বাড়ির সামনেও বহুবার দেখা গেছে টাইগারকে। এসব থেকেই তাদের প্রেম গুঞ্জনের সূচনা।

যদিও আকাঙ্ক্ষার সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে সম্প্রতি টাইগারকে প্রশ্ন করা হলে তিনি বলেন, এটা একেবারেই সত্যি নয়।

প্রসঙ্গত, একাধিক ব্র্যান্ডের বিজ্ঞাপনের মডেল হিসাবে দেখা গেছে আকাঙ্ক্ষা শর্মাকে। দক্ষিণী সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় আত্মপ্রকাশ করেছেন। ইনস্টাগ্রামে খোলামেলা ছবি দিয়ে অনুসারীদের মাতিয়ে রাখতে পছন্দ করেন তিনি।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন