যেসব কারণে ছবি থেকে বাদ পড়েন রাধিকা আপ্তে

  14-08-2022 10:55AM




পিএনএস ডেস্ক : ‘অন্তহীন’ ছবি দিয়ে প্রথম নজর কেড়েছিলেন রাধিকা আপ্তে। ওটিটির প্রভাবশালী অভিনেত্রীদের একজন তিনি। ‘বিক্রম ভেদা’ ছবিতে সাইফ আলী খান ও হৃত্বিক রোশনের সঙ্গে দেখা যাবে রাধিকাকে। এবছর মুক্তি পেয়েছে তার ‘ফরেনসিক’ ছবিটি। বাংলা, হিন্দির পাশাপাশি রাধিকা কাজ করেছেন তামিল, তেলেগু, মারাঠি, মালয়লম ও ইংরেজি ভাষার ছবিতে। মঞ্চেও কাজ করেছেন।

তবে নানা কারণে তাকে গুরুত্বপূর্ণ ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। সম্প্রতি দেওয়া এক সাক্ষাৎকারে রাধিকা বলেন, বাইরে থেকে দেখে মনে হয়, আরে এই শিল্পীর ক্যারিয়ার তো ভালোই চলছে। কিন্তু বাস্তব তার উল্টো। বহু ছবি থেকে বাদ পড়ার পর একটা ছবির প্রস্তাব পাই। একজন শিল্পী হয়তো মনে করেন, নির্দিষ্ট সময় পর্যন্ত তিনি কাজ করবেন। তিনি পছন্দের ছবিতে কাজের সুযোগ পাবেন। কিন্তু অনেক সময় তা হয়ে উঠে না।

কী কারণে ছবি থেকে বাদ পড়েন তা একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন ‘পার্চড’ খ্যাত নায়িকা রাধিকা। তিনি বলেন, বলিউডে তার ফিল্মি ক্যারিয়ার মসৃণ ছিল না। বহুবার ‘রিজেকশন’-এর মুখোমুখি হয়েছেন এবং আজও হচ্ছেন। শরীর যথেষ্ট নারীসুলভ না হওয়ায় ছবি থেকে বাদ দেওয়া হয়েছে। তিনি বলেন, ‘আশা করি, মেয়েরা যত বেশি এই শোবিজ জগতে আসবে, আস্তে আস্তে বিষয়টা পাল্টাবে’।

রাধিকা বলেন, ‘নিজের শরীরকে বদলে ফেলার পরামর্শ দেওয়া হয়েছিল। প্রথমে নাকের সার্জারি, আর তারপর বুকে সার্জারি কথা বলা হয়েছিল। এখানেই শেষ নয়, পা, থুতনি, গালেও খুঁত ধরে সেগুলো অস্ত্রোপচার করারও পরামর্শ দেওয়া হয়েছিল।’

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন