আবেদনময়ী ভঙ্গিতে টপলেসে ভাইরাল প্রিয়া

  14-08-2022 01:04PM



পিএনএস ডেস্ক : আজকালকার দিনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দুনিয়ার এক প্রান্তে বসে অন্য প্রান্তের খবর মুহূর্তের মধ্যে পাওয়া যায়। তাই তো মাঝে মাঝেই বিভিন্ন ভিডিও বা ছবি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে যায়।

যারা সোশ্যাল মিডিয়ার সঙ্গে যুক্ত তারা অবশ্যই প্রিয়া প্রকাশ ভারিয়ারকে চেনেন। নাম শুনে না চিনলেও একটা হিন্ট যথেষ্ট। চোখ মেরে লাখ লাখ নেটজনতার মনে ঝড় তুলেছিলেন তিনি। এবার নিশ্চয়ই চিনতে পেরেছেন।

কয়েক বছর আগে কয়েক সেকেন্ডের ভিডিওর জন্য ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিলেন প্রিয়া প্রকাশ ভ্যারিয়ার। তার চোখের জাদুতে প্রেমে পড়েছিলেন লাখ লাখ অনুরাগী। সাধারণ একজন অভিনেত্রী থেকে রাতারাতি প্রিয়া প্রকাশ ভারিয়ার হয়ে উঠেছিলেন ন্যাশনাল ক্রাশ।

ইন্টারনেটের আনাচে কানাচে ছড়িয়ে গিয়েছিল অভিনেত্রীর বিভিন্ন ভিডিও। এক রাতের মধ্যেই গোটা দেশ প্রিয়া প্রকাশ ভারিয়ারের নাম চিনতে শুরু করেছিল। কিন্তু তারপরও অনেক বছর কেটে গেছে। এখন বেশ কয়েকটি সিনেমাতে কাজ করছেন তিনি।

সম্প্রতি এই অভিনেত্রীর একটি ছবি নতুন করে সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়েছে। আসলে তিনি তার বেডরুমে বেশ বোল্ড ভঙ্গিতে ছবি তুলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। সে এলোমেলো চুলে প্রায় কোনো পোশাক ছাড়াই পোজ দিয়ে ছবি তুলেছেন।

প্রথমে তার ছবি দেখে ফ্যানেরাই চিনতে পারেননি। তবে পরে তারা ভালভাবে দেখে চিনতে পারেন তাদের প্রিয় অভিনেত্রীকে। অনেকেই ছবি দেখে মনে করেন প্রিয়া কোনো প্রাপ্তবয়স্ক সিনেমার শুটিংয়ে কাজ করছেন। এরপর নেটিজেনরা রীতিমতো ছবিতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছেন।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন