বাহরাইনের সেরা সুন্দরী খুঁজে উর্বশী

  14-08-2022 06:39PM



পিএনএস ডেস্ক : ‘মিস ইউনিভার্স বাহরাইন ২০২২’-এ বিচারক হিসেবে যুক্ত হলেন বলিউড অভিনেত্রী ও মডেল উর্বশী রাউতেলা। এর মাধ্যমে পারস্য উপসাগরের পশ্চিম অংশের দ্বীপরাষ্ট্রটির সেরা সুন্দরী খুঁজে বের করার মিশনে অংশ নেবেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে উর্বশী নিজেই তার ভক্তদের জানিয়েছেন। সাম্প্রতিক কিছু ছবি শেয়ার করে ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ সিনেমা খ্যাত এই অভিনেত্রী লেখেন, আমি মিস ইউনিভার্স বাহরাইন ২০২২-এর অফিসিয়াল বিচারক হিসেবে নির্বাচিত হয়েছি। এর আগের বছর বাহরাইন ইতিহাস তৈরি করেছিল। আমরা এখানে একজন বিজয়ী দেখতে চাই।

উর্বশী রাউতেলা ‘দক্ষিণ কোরিয়ায় মিস এশিয়ান সুপারমডেল’ ২০১১, ‘মিস ট্যুরিজম কুইন অব দ্য ইয়ার’, ‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’ ২০১২ ও ‘মিস ডিভা’ ২০১৫ খেতাব জয়ের পর বলিউডে পা রাখেন তিনি।

এছাড়া ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতায় ভারতের প্রতিনিধিত্ব করেন ২৮ বছর বয়সী এই সুন্দরী। স্বাভাবিক কারণে ভারতের গণ্ডি পেরিয়ে গেছে তার পরিচিতি। সেই সুবাদে এবার ‘মিস ইউনিভার্স বাহরাইন ২০২২’-এর বিচারকের আসনে দেখা যাবে তাকে।

২০১৩ সালে ‘সিং সাব দ্য গ্রেট’ চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পা রাখেন উর্বশী। এতে তিনি সানি দেওলের বিপরীতে অভিনয় করেন। তার অভিনীত ‘পাগলাপান্তি’ চলচ্চিত্রটি ২০১৯ সালের ২২ নভেম্বর মুক্তি পায়। তার অভিনীত সর্বশেষ চলচ্চিত্র ‘দ্য লিজেন্ড’।

উর্বশী ইতোমধ্যেই ‘ব্ল্যাক রোজ’ সিনেমায় কাজ শেষ করছেন। এর মাধ্যমে তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে তার। সায়েন্স ফিকশন ঘরানার সিনেমাটিতে তাকে আইআইটির একজন ছাত্রীর ভূমিকায় দেখা যাবে।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন