শাকিব খানকে দেখে আবেগে যা করলেন তরুণী

  17-08-2022 04:31PM




পিএনএস ডেস্ক : ছোটবেলা থেকেই প্রিয় নায়ক শাকিব খানকে সরাসরি দেখার স্বপ্ন ছিল এক তরুণীর। কিন্তু কখনো সে সুযোগ হয়ে ওঠেনি। অবশেষে দেখলেন, আর দেখার পর নিজের আবেগ নিয়ন্ত্রণে রাখতে পারলেন না। কেঁদেই ফেললেন।

ঘটনাটি ঘটেছে আজ বুধবার (১৭ আগস্ট) দুপুরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। এ সময় যুক্তরাষ্ট্র থেকে নয় মাসের সফর শেষে ঢাকায় পা রাখেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান।

বিমানবন্দরের কাজ সেরে বের হয়ে আসার পর শাকিবকে দেখে উচ্ছ্বাসে ফেটে পড়েন অপেক্ষারত শত শত ভক্ত। দেশের বিভিন্ন প্রান্ত থেকে তারা ছুটে এসেছেন। বোরকা পরিহিত এক তরুণীও এসেছিলেন শাকিবকে দেখতে। ভিড় ঠেলে এক পলকের জন্য প্রিয় নায়কের দেখাও পান।

এরপর আবেগে কেঁদে ফেলেন তিনি। চোখ মুছতে মুছতে কান্নারত কণ্ঠে তিনি বলেন, ‘ছোটবেলা থেকেই শাকিব খানকে দেখার ইচ্ছে ছিল। আজ দেখলাম। অনেক ভালো লেগেছে। আমার জীবন সার্থক হয়েছে। তিনি ভালো থাকতে বলেছেন।’

এমন অসংখ্য ভক্ত শাকিবকে দেখতে ও বরণ করে নিতে এসেছেন বিমানবন্দরে। প্রিয় নায়কের জন্য বিভিন্ন স্লোগান বেঁধেছেন তারা। এছাড়া ফুল দিয়েও বরণ করে নিয়েছেন।

ভক্তদের এই ভালোবাসার প্রতিদানে নতুন কাজের খবর দেবেন বলে জানিয়েছেন শাকিব খান। শিগগিরই এক এক করে সুখবরগুলো প্রকাশ্যে আনবেন তিনি।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন