ভাইরাল হতে নিজের সর্বস্ব প্রদর্শন ৬ নায়িকার!

  19-08-2022 12:29PM




পিএনএস ডেস্ক :  বলিউড তারকাদের প্রতি অনুরাগীদের সর্বক্ষণ নজর থাকে। তারা কী পরলেন, কোথায় গেলেন- সব কিছু জানা চাই তাদের। তবে এসবের জন্যই বহুবার অসুবিধাতেও পড়তে হয়েছে বহু বলি তারকাদের।

বিশেষত অভিনেত্রীদের। বলিউডের ইতিহাসে বহুবার নায়িকারা শরীর দেখানো পোশাক পরে কটাক্ষের সম্মুখীন হয়েছেন। আজ এমনই ৬ নায়িকার নাম এই প্রতিবেদনে তুলে ধরা হল।

মৌনী রায়: তালিকায় সবার প্রথম নাম রয়েছে ‘নাগিন’ মৌনী রায়ের। টেলিভিশনের এই জনপ্রিয় নায়িকা এখন বলিউডেরও অন্যতম সেরা নায়িকাদের মধ্যে একজন। সেই মৌনী একবার একটি লং ড্রেস পরে চরম কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন। সেই পোশাক পরে গাড়ি থেকে নামার সময় নায়িকাকে বেশ অস্বস্তিতে দেখাচ্ছিল। যা দেখে কটাক্ষ করে ভরিয়ে দিয়েছিলেন নেটিজেনরা।

উরফি জাভেদ: ‘বিগ বস ওটিটি’ খ্যাত উরফি জাভেদের নামও এই তালিকায় রয়েছে। নিজের পোশাকের কারণে বারংবার নেটিজেনদের চর্চার কেন্দ্রে চলে এসেছেন এই অভিনেত্রী। কখনও সেফটিপিন দিয়ে বানানো পোশাক, আবার কখনও শামুক দিয়ে বানানো পোশাক পরেছেন তিনি। সেই উরফিকেই একবার নয়, বরং বারবার নিজের পোশাকের জন্য কটাক্ষ শুনতে হয়েছে।

হিনা খান: টেলিভিশনের জনপিয় মুখ হিনা খান একবার ক্যান্সার রোগীদের নিয়ে হওয়া একটি অনুষ্ঠানে ডেনিম জিনস এবং সাদা রঙের অফ শোল্ডার পরে গিয়েছিলেন। আর ব্যাস, তাতেই চটে যান নেটিজেনরা। কোথায় কেমন পোশাক পরে যেতে হয় সেই বিষয়ে হিনার জ্ঞান নেই বলে তাঁকে একেবারে ধুয়ে দিয়েছিলেন।

দেবলীনা ভট্টাচার্য: টেলিভিশনের ‘গোপী বহু’কেও একবার তাঁর পোশাকের জন্য কটাক্ষের সম্মুখীন হতে হয়েছিল। দেবলীনা একবার কালো রঙের একটি ব্রালেট পরে ‘বেলি ডান্স’ করার ভিডিও সামাজিক মাধ্যমে আপলোড করেছিলেন। যা দেখেই অভিনেত্রীকে একেবারে ধুয়ে দিয়েছিলেন নেটিজেনরা।

অনেরী ভাজানি: টেলিভিশনের দুনিয়ার একাধিক সুপারহিট ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছিল অনেরী ভাজানিকে। সেই অভিনেত্রীই একবার যোগা দিবসে অন্তর্বাস পরে সামাজিক মাধ্যমে ছবি শেয়ার করেছিলেন। যা দেখার পর তাঁর চেহারা, স্তনের আকার নিয়ে চরম কটাক্ষ করেছিলেন নেটিজেনদের একাংশ।

সঞ্জিদা শেখ: টেলিভিশনের জনপ্রিয় নায়িকা সঞ্জিদা মাঝেমধ্যেই সামাজিক মাধ্যমে নিজের বোল্ড ছবি শেয়ার করে থাকেন। একবার সেই অভিনেত্রীই একবার খোলামেলা একটি গাউন পরে নেটদুনিয়ায় নিজের ছবি আপলোড করেছিলেন। যা দেখার পর তাঁকে একেবারে ধুয়ে দিয়েছিলেন নেটিজেনরা।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন