আজ নতুন জীবনে পা রাখবেন নাউমি

  23-09-2022 05:24AM

পিএনএস ডেস্ক : বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ‘ক্ষুদে গানরাজ’খ্যাত কণ্ঠশিল্পী জেরিন তাসনিম নাউমি। হবু বরের নাম তানজীর সিদ্দিকী। যিনি কানাডার একটি প্রতিষ্ঠানে কর্মরত।

রাজধানীর মিরপুরের একটি কনভেনশন সেন্টারে দুই পরিবারের উপস্থিতিতে ইতোমধ্যে তাদের গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। আর আজ শুক্রবার সন্ধ্যায় রাজধানীর একটি কনভেনশন সেন্টারে নতুন জীবনে পা রাখবেন এই গায়িকা।

নাউমি বলেন, ‘আমি নতুন জীবন শুরু করতে যাচ্ছি। শুক্রবার বউ সাজব। বর তানজীর সিদ্দিকী আমার ভালোবাসার মানুষ। তাকে জীবনসঙ্গী হিসেবে পেয়ে আমি ভীষণ আনন্দিত। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

জানা যায়, অনেক দিন ধরেই তানজীরের সঙ্গে নাউমির প্রেম। বিষয়টি দুই পরিবারকে জানানোর পর তারা সেটি গ্রহণ করে নেয়। সম্প্রতি তানজীর ছুটি নিয়ে কানাডা থেকে দেশে ফিরেছেন বিয়ের পর্বটা সেরে ফেলার জন্য।

উল্লেখ্য, ‘চ্যানেল আই ক্ষুদে গানরাজ ২০০৯’র প্রতিযোগিতার মধ্য দিয়ে গানের ভুবনে পা রাখেন নাউমি। ২০১২ সালে সিডি চয়েসের ব্যানারে নিজ নামে প্রকাশ হয় তার প্রথম একক। এই অ্যালবামের গান দিয়েই আলোচনায় আসেন এই গায়িকা। এরপর কাজ করেছেন দেশের জনপ্রিয় বেশ ক’জন সংগীতশিল্পীর সঙ্গে। গানের পাশাপাশি নাউমিকে পাওয়া গেছে উপস্থাপনায়ও।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন