মা হয়েছেন বুবলী, সন্তানের বাবা কি শাকিব খান?

  28-09-2022 03:52PM



পিএনএস ডেস্ক : চিত্রনায়িকা শবনম বুবলীর ক্যারিয়ার শুরু হয় শাকিব খানের সঙ্গে ‘রংবাজ’ ছবির মাধ্যমে। তখন থেকেই দেশের শীর্ষ এই নায়কের সঙ্গে প্রেমের গুঞ্জন এই নায়িকার। পরে সেটা শাকিব খানের সন্তানের মা হওয়ার গুঞ্জনে আলোচনা পায়।

এদিকে মঙ্গলবার সেই গুঞ্জন সত্য করে আমেরিকায় থাকা ছবি শেয়ার করে নিজের মা হওয়ার খবর অনেকটাই জানান দেন বুবলী। আর এরপরেই প্রশ্ন উঠতে শুরু করে বুবলীর সন্তানের বাবা কে?

এদিকে শাকিবের সঙ্গে প্রেমের গুঞ্জন তার সঙ্গে আবার শাকিব খান আমেরিকায় থাকার সময় একই হোটেলের সামনে বুবলীর ছবি প্রকাশ, এতেই নেটিজেনরা ধারনা করছেন বুবলীর সন্তানের বাবা শাকিব খান। তবে কি এবার ফেঁসে যাচ্ছেন শাকিব খান?

এদিকে, দেশিয় গণমাধ্যমে শাকিব খানের একাধিক হিট সিনেমার পরিচালক মালেক আফসারী বলেন- শাকিব খানকে ফাঁসানোর জন্যে অনেক চেষ্টা করা হচ্ছে। তাকে সবাই ঝামেলায় ফেলাতে চাচ্ছে। আমি এসব কিছুই এখন বলতে পারবো না।

মালেক আফসারীর এমন মন্তব্যতেও জল যেন আরো ঘোলা হচ্ছে।

সাম্প্রতিক কিছু ঘটনাকে বিশ্লেষণ করে শাকিব খান ইস্যুতে মালেক আফসারী বলছেন, সিনেমায় এখন শাকিব খানের কোনো বন্ধু নেই। আমার দৃষ্টিতে শাকিব খানের বন্ধু একমাত্র তার ভক্তরাই। কিন্তু সিনেমার ভেতরে এই মুহূর্তে তার কোনো বন্ধু আছে কি না, আমার জানা নেই। অনেক আপনজন পর হয়ে গেছে।

মালেক আফসারীর পরিচালনায় বেশ কয়েকটি সফল সিনেমায় কাজ করেছেন শাকিব খান। সেই তালিকায় আছে ‘মনের জ্বালা’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘ঠেকাও মাস্তান’, ‘পাসওয়ার্ড’ ইত্যাদি। ডেইলি বাংলাদেশ

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন