বাবা-মা’র বিয়ের তারিখেই ছেলেকে বিয়ে করালেন আসিফ

  05-10-2022 09:11AM



পিএনএস ডেস্ক : মহা ধুমধাম আয়োজনে বড় ছেলে শাফকাত আসিফ রণ’র বিয়ে সম্পন্ন করলেন বাংলা গানের যুবরাজ আসিফ আকবর। কনে ইসমত শেহরীন ঈশিতা।

গত সোমবার (৩ অক্টোবর) রাতে রাজধানীর অফিসার ক্লাবে রণ-ঈশিতার বিয়ের আয়োজন করা হয়। অনুষ্ঠানস্থলেই বিয়ে পড়িয়ে দোয়া করা হয়। সেখানে দুই পরিবারের লোকজন ছাড়াও শোবিজের অনেক তারকা হাজির হয়েছিলেন।

সেই তালিকায় রুনা লায়লা, কনকচাঁপা, কুমার বিশ্বজিৎ, কবির বকুল, শওকত আলী ইমন, কণা, সালমা, কোনালসহ সঙ্গীত অঙ্গনের অনেকেই ছিলেন।

ছেলের বিয়ে উপলক্ষে নবদম্পতির সঙ্গে এক ফ্রেমে বন্দী হয়েছেন আসিফের সাত ভাইবোন। সেই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে চমকপ্রদ এক তথ্য জানিয়েছেন এ গায়ক।

আসিফ লিখেছেন, ১৯৬০ সালের অক্টোবর মাসের তিন তারিখ আমাদের প্রয়াত আব্বা-আম্মার বিয়ে হয়েছিল। একইদিনে এই পরিবারের বড় সন্তান শাফকাত রণ’র বিয়ে সম্পন্ন হয়েছে ঠিক ৬২ বছর পর। বেগম সালমা আসিফ এই বিষয়টি মাথায় রেখেছেন। এটা অসাধারন একটা ভাবনা। ধন্যবাদ বেগম, তোমাকে ধন্যবাদ।

তিনি আরও লেখেন, ছবিতে আমরা সাত ভাইবোন। সঙ্গে আমাদের পরিবারের পরবর্তী জেনারেশনের আইকন রণ আর ঈশিতা। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন, সুন্দর থাকুন। ভালোবাসা অবিরাম।

এর আগে গত ২৪ সেপ্টেম্বর রণ-ঈশিতার বাগদান সম্পন্ন হয়েছে। পরবর্তীতে ২ অক্টোবর আয়োজন করা হয়েছিল তাদের মেহেদি সন্ধ্যা। নবদম্পতির জন্য অনুরাগীদের কাছে দোয়া চেয়েছেন আসিফ।

পিএনএস/আলাউদ্দিন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন