মীর সাব্বিরকে সতর্ক করলেন সুবর্ণা মুস্তাফা

  20-11-2022 11:55PM

পিএনএস ডেস্ক: বেশ কয়েকদিন ধরেই সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল সমালোচনা চলছে এক বিউটি কনটেস্টে অভিনেতা মীর সাব্বিরের করা একটি উক্তি নিয়ে।

এবার তা নিয়ে মুখ খুললেন বর্ষীয়ান অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। বিষয়টি নিয়ে আর বিতর্ক না বাড়ানোর আহ্বান জানালেন তিনি।

এ নিয়ে রোববার সন্ধ্যায় মীর সাব্বিরকে ট্যাগ করে ফেসবুক স্ট্যাটাসে সুবর্ণা মুস্তাফা লেখেন, ‘মীর সাব্বির ভুল বলেছেন… একমত। উপস্থাপক এটি পছন্দ করেননি এবং সোশ্যাল মিডিয়ায় কথা বলেছেন, তার বিশেষাধিকার।

তিনি আরও লেখেন, ‘মীর সাব্বির তার পেজে ক্ষমা চেয়েছেন, ভালো। আমার এখন প্রশ্ন, মানুষ কেন, বিশেষ করে সহকর্মীরা, এখনও এই সমস্যাটিকে জিইয়ে রাখার চেষ্টা করছে? যথেষ্ট হয়েছে, দয়া করে এটা শেষ করুন এবং সাব্বির পরের বার সাবধানে শব্দ চয়ন করুন।’

প্রসঙ্গত, গত ১১ নভেম্বর মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে হাজির হন মীর সাব্বির। অনুষ্ঠানের একপর্যায়ে উপস্থাপিকা তাকে মঞ্চে ডেকে নেন। এ সময় উপস্থাপিকা এই অভিনেতার কাছে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি ডায়ালগ শুনতে চান।

জবাবে সাব্বির বলেন, ‘আমি সংলাপ মুখস্ত রাখতে পারি না’। আবারও অনুরোধ করলে মীর সাব্বির বরিশালের ভাষায় পায়েলকে উদ্দেশ্য করে বলেন, ‘এই মাতাড়ি তুমি এরকম উদলা গায়ে দাড়াই আছ কিল্লাইগা’?

বরিশালের ভাষায় মীর সাব্বিরের কথা শুনে হেসে দেন পায়েল। দর্শকসারিতে থাকা অনেকে তখন হাততালি দিচ্ছিলেন। মীর সাব্বিরের হাত থেকে মাইক্রোফোন নিয়ে পায়েল হাসতে হাসতে বলেন, ‘ওহ মাই গড। থ্যাংক কিউ সো মাচ’।

এর কদিন পর সেই সংলাপ নিয়েই বুলিংয়ের অভিযোগ তোলেন উপস্থাপক ইশরাত পায়েল। বিষয়টি নিয়ে তুমুল সমালোচনা পরিপ্রেক্ষিতে গত বুধবার বিকেলে ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাসও দেন মীর সাব্বির।

তার ভাষ্য, ‘এক দেশের গালি, আরেক দেশের বুলি।’ এ কথা বলার পেছনে অভিনেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপিকা তার শব্দের মানে বুঝতে পারেননি।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন