অপু বিশ্বাসের মন্তব্যের দাঁতভাঙা জবাব দিলেন বুবলী

  23-11-2022 03:17PM

পিএনএস ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে একটি সংবাদের লিংক শেয়ার করেন। যেখানে ক্যাপশনে লেখেন, ‘কী যে মজা।’ এর আগে জুড়ে দিয়েছেন দশটি হাসির ইমোজি। তবে তার শেয়ার করা সংবাদটি ছিল, শাকিবের কাছ থেকে অভিনেত্রী বুবলীর ডায়মন্ডের নাকফুল পাওয়ার খবর।

অপু বিশ্বাস সংবাদের লিংকটি শেয়ার করার বিষয়ে বিস্তারিত কিছুই জানাননি। তবে সেখানে তার শুভাকাঙ্ক্ষীরা অভিনেত্রী বুবলীকে ইঙ্গিত করে নানা মন্তব্য করেন। আর অপুও যে বুবলীকে ইঙ্গিত করে পোস্টটি দিয়েছেন, সেটাও অনুমেয়।

ঢালিউড কুইনের কাছে শাকিব খানের থেকে বুবলীর ডায়মন্ডের নাকফুল পাওয়ার বিষয়টি হাস্যকর মনে হয়েছে—এটা অপু বিশ্বাসের পোস্টে স্পষ্ট।

এদিকে অপু বিশ্বাসের পোস্টের পর ছাড় দেননি বুবলী। তিনিও পাল্টা ইঙ্গিতমূলক স্ট্যাটাস দিয়েছেন। যেখানে অপু বিশ্বাসের মন্তব্যের দাঁতভাঙা জবাব দিয়েছেন তিনি।

বুধবার (২৩ নভেম্বর) ফেসবুকে ব্যক্তিগত প্রোফাইলে এক স্ট্যাটাসে লেখেন, “একজন হঠাৎ করেই বলে উঠলো ‘আরে ওই বেটি যে আপনাদের ছবিসহ নিউজ তার নিজের ফেইসবুক ওয়ালে বাঁধাই করে রাখছে, এটাই তো আপনার মজা। এতেই তো বোঝা যায় তার শয়নে-স্বপনে শুধুই আপনি, হাহাহা।”

প্রসঙ্গত শাকিব খান ব্যক্তিজীবনে দুই সন্তানের বাবা। প্রথম ছেলে আব্রাম খান জয়, তার মা ঢালিউড ক্যুইন অপু বিশ্বাস এবং দ্বিতীয় ছেলে শেহজাদ খান বীর, তার মা অভিনেত্রী বুবলী। এছাড়া অভিনেতা ২০১৭ সালের ২২ নভেম্বর অপু বিশ্বাসকে তালাকের জন্য আবেদন করেন। পরে ২০১৮ সালের ২২ ফেব্রুয়ারি তালাক হয় এই তারকা দম্পতির। তবে বুবলীর ভাষ্যমতে, ২০১৮ সালের ২০ জুলাই শাকিবের সঙ্গে বিয়ে হয় তার।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন