নতুন প্রেমে শাবনূর!

  23-11-2022 05:31PM

পিএনএস ডেস্ক: শাবনূর সিনেমা ছেড়েছেন অনেক বছর। দেশেও থাকেন না। অস্ট্রেলিয়ার নাগরিকত্ব নিয়ে সেখানেই বসবাস করছেন তিনি। কয়েকবছর পর পর দেশে আসেন। ব্যক্তিগত কিছু কাজ শেষে আবার ফিরে যান দেশটিতে।

একমাত্র ছেলে আইজান নেহানের সুন্দর ভবিষ্যতের জন্যই অস্ট্রেলিয়ায় বসবাস করছেন শাবনূর। ২০২০ সালের ২৬ জানুয়ারি স্বামী অনিক মাহমুদকে তালাক দেন তিনি। এরপর আর তার বিয়ের কোনো খবর শোনা যায়নি।

এদিকে আজ বুধবার শাবনূর তার অফিসিয়াল ফেসবুক পাতায় জনৈক এক লোকের সঙ্গে বেশকিছু ছবি প্রকাশ করেছেন। ক্যাপশনে লিখেছেন- ফটোশুটে। তবে ব্যক্তির নাম প্রকাশ করেননি তিনি। জানাননি তার সম্পর্কে বিস্তারিত। তবে প্রকাশিত ১৯টি ছবিতেই দেখা গেছে ঘনিষ্ঠ হয়ে পোজ দিতে, যেমনটা প্রেমিক-প্রেমিকার ক্ষেত্রে হয়।

এরইমধ্যে ছবিগুলো ফেসবুকের বিভিন্ন গ্রুপে ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা ধারণা করছেন, সম্ভবত ওই ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন শাবনূর। আবার অনেকে জানাচ্ছেন, তাদের দুজনকে সুন্দর মানিয়েছে। অনুরাগীরা আশা করছেন, শাবনূর ওই ব্যক্তির পরিচয় জানাবেন। সেই সঙ্গে খোলাসা করবেন তাদের ভেতরকার সম্পর্ক।

২০১১ সালের ৬ ডিসেম্বর অনিক মাহমুদ হৃদয়ের সঙ্গে আংটি বদল করেন শাবনূর। এরপর ২০১২ সালের ২৮ ডিসেম্বর বিয়ে করেন তারা। ২০১৩ সালের ২৯ ডিসেম্বর আইজান নিহান নামে এক পুত্রসন্তানের মা হন শাবনূর।
পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন