বুবলীকে কোনো নাকফুল দিইনি, তার সঙ্গে যোগাযোগ নেই: শাকিব খান

  24-11-2022 12:58PM

পিএনএস ডেস্ক: গত ২০ নভেম্বর ছিল ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী ঢালিউড কুইন বুবলীর জন্মদিন। দিনটি ছিল বুবলীর জন্য বিশেষ দিন। বুবলী সংবাদ উপস্থাপিকা ছিলেন। তবে ২০১৬ সালে ‘বসগিরি’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা করেন তিনি।

প্রথম সিনেমায় তার বিপরীতে ছিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। আর ক্যারিয়ারের প্রথম সিনেমাতেই সফলতা পাওয়ায় পরবর্তীতে আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একাধারে কয়েকটি সিনেমা সুপারহিট হয় তার।

জন্মদিনে পুত্রসন্তান শেহজাদ খান বীরের বাবা (শাকিব খান) শুভেচ্ছা জানিয়েছেন কিনা—প্রশ্নের জবাবে বুবলী বলেন, এখানেই মজার বিষয়। আমার সঙ্গে সম্পর্ক ও বিয়ের এই ক’বছর জন্মদিনে সে সবসময় বলে, সবার আগে আমাকে উইশ করবে। এ কারণে একদিন আগেই সে উইশ করে। এবার সেটাই করেছে।

এছাড়া জন্মদিন উপলক্ষে শাকিব খানের কাছ থেকে সারপ্রাইজ হিসেবে ডায়মন্ডের নাকফুল উপহার পেয়েছেন বলেও জানিয়েছিলেন বুবলী। তিনি বলেছিলেন, ‘আমি আগে থেকে জানতাম না উপহারটি কী। যখন খুলে দেখলাম নাকফুল, দেখে আমার চোখে জল চলে এসেছিল। এটি হাতে নিয়ে আমি আবেগপ্রবণ হয়েছিলাম। আমি মনে করি, এ উপহার আমার জন্য তার অন্য রকমের ভালোবাসার বহিঃপ্রকাশ। জন্মদিনে শাকিব খান সবার আগে বুবলীকে উইশ করেছেন বলেও গণমাধ্যমকে জানান।

কিন্তু এবার এ ব্যাপারে মুখ খুলেছেন শাকিব খান। তিনি সংবাদ মাধ্যমকে জানান, ‘১টা কেন, ১০টাও পেতে পারেন। তাঁর আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধবেরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনো ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাঁকে উপহার দিইনি।

তিনি আরও জানান, ‘সত্যি কথা বলতে, তাঁর সঙ্গে আমার কোনো ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা উইশ করা, কোনোটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমাকে বা আমি তাকে লিখলেও তা শুধু শেহজাদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনো কিছুর প্রশ্নই আসে না।’

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন