বিচ্ছেদের পরও ‘একসঙ্গে’ আমির-কিরণ

  25-11-2022 10:26AM



পিএনএস ডেস্ক: বৃহস্পতিবার দুপুর, ভারতের মুম্বাই বিমানবন্দরের বাইরে এসে এসে থামল একটি গাড়ি। দরজা খুলে নেমে এলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা আমির খান। সঙ্গে প্রাক্তন স্ত্রী কিরণ রাও। নিমেষে ক্যামেরার শাটার পড়তে শুরু করল তাদের ওপর। শুধু তাই নয়, খান পরিবারের কনিষ্ঠ সন্তান আজাদকেও অভিভাবকদের সঙ্গে দেখা গেল। ক্যামেরার সামনে ছেলেকে নিয়ে হাসি মুখে দু’জনে পোজ দিলেন। তবে তাদের গন্তব্য কোথায় সে বিষয়ে কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। সেই ছবি নেটদুনিয়ায় দেখে অনুরাগীদের মন্তব্য, সম্পর্ক প্রসঙ্গে আমির-কিরণের বন্ধুত্ব অনেকের কাছেই উদাহরণ হয়ে থাকবে। এমন মন্তব্যের পিছনেযথেষ্ট কারণও রয়েছে।

গত বছর জুলাই মাসে ১৫ বছরের দাম্পত্যে ইতি টানেন আমির ও কিরণ। অনুরাগীদের বিষয়টি জানাতে সমাজমাধ্যমে তারা একটি যৌথ বার্তাও পোস্ট করেছিলেন। জানিয়ে দিয়েছিলেন বিচ্ছেদ হলেও তারা একসঙ্গে তিন সন্তানকে বড় করে তুলবেন। কিন্তু বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করার পরেও বিভিন্ন অনুষ্ঠানে আমির ও কিরণকে একসঙ্গে দেখা গেছে। আমির অভিনীত ‘লাল সিংহ চাড্ডা’ ছবির সঙ্গেও ওতপ্রোতভাবে জড়িয়ে ছিলেন কিরণ। বিবাহবিচ্ছেদের পরেও আমির ও কিরণের পরস্পরের এই সাহচর্য বিভিন্ন সময়ে খবরের শিরোনামে এসেছে। কেউ মনে করেন, স্বামী-স্ত্রীর মধ্যে এই রকম ‘বন্ধুত্বপূর্ণ’ সম্পর্কই কাম্য।

উল্লেখ্য, এর আগে রিনা দত্তের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন আমির। ইরা ও জুনাইদ তাদের সন্তান। কিন্তু রিনার সঙ্গে বিবাহবিচ্ছেদের পর আমির ও কিরণের সম্পর্কের সূত্রপাত। ‘লগন’ ছবির সেটে তাদের প্রথম পরিচয়। চলতি মাসেই ইরার বাগদান উপলক্ষে একটি পার্টি দেন রিনা। সেই পার্টিতে জনপ্রিয় ‘পাপা কেহতে হ্যায়’ গানে আমিরের পা মেলানোর ভিডিও ভাইরাল হয়। এমনকি পাকা চুল-দাড়িতে অভিনেতার নতুন লুক এখনও চর্চায় রয়েছে। আমিরের শেষ ছবি ‘লাল সিংহ চাড্ডা’ বক্স অফিসে সাফল্যের মুখ দেখেনি। সম্প্রতি তিনি আগামী কয়েক বছর অভিনয় থেকে বিরতি নেওয়ার কথাও ঘোষণা করেন। আপাতত পরিবারকে সময় দেবেন বলেও জানান তিনি। মুম্বাই বিমানবন্দরের ভিডিওই এই বক্তব্যের প্রমাণ। সূত্র: হিন্দুস্তান টাইমস, এনডিটিভি, ইন্ডিয়ান এক্সপ্রেস

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন