অপু ও বুবলীর মধ্যে মিল যেখানে

  28-11-2022 05:17PM

পিএনএস ডেস্ক: বাংলাদেশের শোবিজ অঙ্গনে দুই জনপ্রিয় মুখ অপু বিশ্বাস ও শবনম বুবলী। দুজনেরই রয়েছে অভিনয়ের মাধ্যমে দর্শক প্রিয়তা। অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ আলোচিত এ দুজন। চেয়েও বড় আলোচনার বিষয় হচ্ছে তারা উভয়ই হচ্ছেন বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের স্ত্রী এবং সন্তানের মা।

যদিও তাদের মধ্যকার চলমান সংকটে বোঝা যাচ্ছে সম্পর্ক নেই দুজনের একজনের সঙ্গে। আর সম্প্রতি শাকিব-বুবলীর দ্বন্দ্বের কথা সবারই জানা। পাল্টাপাল্টি নানা অভিযোগে পার হচ্ছে তাদের সময়। তবুও এ সবের মাঝে স্বস্তির বিষয় একটি জায়গায় তাদের মিল রয়েছে। আর তা হচ্ছে তারা দুজনই ব্রাজিলের খেলার ভক্ত।

এই মুহূর্তে ফুটবল জ্বরে কাঁপছে পুরো বিশ্ব। কাতার বিশ্বকাপ মাঠে গড়িয়েছে রোববার (২০ নভেম্বর) রাত ৮টায়। চলবে (১৮ ডিসেম্বর) পর্যন্ত। শুধু কাতার নয়, জাতিসংঘের সদস্য ভুক্ত ১৯৩টি দেশে চলছে বিশ্বকাপ উন্মাদনা।

পিছিয়ে নেই বাংলাদেশিরাও। ব্রাজিল, আর্জেন্টিনাসহ বিভিন্ন দেশের পতাকা আর জার্সিতে নিজেদের রাঙিয়ে তোলেন এ দেশের সমর্থকরা। অনেক আগে থেকেই অন্যান্য দেশের মতোই বাংলাদেশেও নানা উন্মাদনা বেশি থাকে এই বিশ্বকাপ খেলাকে কেন্দ্র করে।

পছন্দের দল নিয়ে অপু বিশ্বাস বলেন, ছোটবেলা থেকে ব্রাজিলকে সমর্থন করে আসছি। এখন খেলা বুঝে সমর্থন করি। আমার কাছে ব্রাজিল টিমকেই বেশি ভালো লাগে। তবে ফুটবল দলকে সমর্থন নিয়ে অনেক সময় অপ্রত্যাশিত ঘটনা দেখি যেগুলো কাম্য নয়। বিশ্বকাপে বিভিন্ন দলের সমর্থন থাকতে পারে, কারও সঙ্গে দলাদলি যেন না হয় এটা প্রত্যাশা করি। টিম ব্রাজিল এবার ভালো খেলবে, বিশ্বকাপ বিজয়ী হবে এটা আমি চাই।

অপরদিকে বুবলীও তার সমর্থন জানিয়েছেন সাম্বার দেশ ব্রাজিলকে। ব্রাজিলের নান্দদিক ছন্দে ফুটবলের আসল সৌন্দর্য খুঁজে পান এ নায়িকা।

শুক্রবার (২৫ নভেম্বর) সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলে জয়লাভ করে ব্রাজিল। এদিন দলের পক্ষে জোড়া গোল করেন রিচার্লিসন। অ্যাক্রোব্যাটিক স্টাইলে করা তার দ্বিতীয় গোলটির ছবি ফেসবুকে শেয়ার করেন বুবলী। ক্যাপশনে লেখেন, ‘ওহ্ ব্রাজিল! বিশ্বকাপ ফুটবল যে শুরু হয়েছে ফিলটা পাচ্ছি।’

প্রসঙ্গত, এর বাইরে আরও অনেক তারকা আছেন, যারা ফুটবল বিশ্বকাপ নিয়ে উন্মাদনায় মেতে উঠেছেন। খেলা শুরুর পর থেকেই তাদের পছন্দের দলের কথা সামাজিকমাধ্যমে শেয়ারও করছেন। তারাও ফুটবল বিশ্বকাপ চলাকালে এক এক করে নিজেদের ভালো লাগার কথাগুলো জানাবেন।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন