অঝোরে কেঁদে ছেলেকে নিয়ে যা বললেন বুবলী

  05-12-2022 12:08AM

পিএনএস ডেস্ক: বেশ কয়েক বছর ধরেই শাকিব খানকে কেন্দ্র করে ঢাকাই সিনেমার দুই জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস ও শবনম বুবলীর দ্বন্দ্ব চলছে। মাঝে সেটি স্থিতিশীল থাকলেও সম্প্রতি ফের মাথাচাড়া দিয়ে উঠেছে।

সম্প্রতি জন্মদিন উপলক্ষে শাকিব ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন, এমনটাই জানান বুবলী। এই উপহার দেওয়ার খবরকে কেন্দ্র করে তাকে খোঁচা দেন অপু বিশ্বাস। সামাজিক যোগাযোগমাধ্যমে যখন চলে এই নিয়ে খোঁচাখুঁচি।

সেসময় এ বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করার ইচ্ছা প্রকাশ করেও পরবর্তীতে তা আর করেননি। অবশেষে নিজে থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে দীর্ঘ এক ভিডিও আপলোড করে সব কিছু পরিস্কার করে বলেন তিনি।

সেখানে নানা প্রসঙ্গে কথা বলতে গিয়ে কাঁদেন বুবলী। কান্না কণ্ঠে তিনি সন্তান শেহজাদ খান বীরকে নিয়ে বলেন, “বাবা শেহজাদ, মা হয়তোবা তোমার পাশে সারাজীবন থাকব না বাবা। কিন্তু অন্যান্য মায়ের মতো আমিও তোমার জন্য অনেক কষ্ট করেছি কিংবা করব।”

এছাড়া তিনি আরও বলেন, “অন্তঃসত্ত্বা অবস্থায় অপু বিশ্বাস যখন গোপনে আড়ালে চলে যান তখন আমি ছিলাম না। শুনেছি, অন্তঃসত্ত্বা অবস্থায় অপু বিশ্বাস অনেক কিছু খেতে চেয়েছেন। কিন্তু শাকিব খানের পরিবার থেকে নাকি দেওয়া হয়নি। ওই সময়েও তো আমি ছিলাম না। তারপরও আমাকে কেন দোষারোপ করা হয়? ফাইনালি শাকিব-অপুর বিয়েবিচ্ছেদ ঘটে। এটা তো তাদের ব্যক্তিগত ব্যাপার। তারা দুজনেই ম্যাচিউর মানুষ। কারও প্ররোচণায় এই বিচ্ছেদ ঘটেছে—এটা কি সম্ভব? আমি মনে করি সম্ভব না! বিচ্ছেদের সিদ্ধান্ত যদি তাদের দুজনের না থাকে তবে বাইরে থেকে কেউ এসে এটা করাতে পারে না। একজন মানুষ যদি একটা সম্পর্কে থাকার পর আরেকটি বিয়ে করে; যাকে বিয়ে করলেন এটা কি তার ভুল?”

প্রসঙ্গত, ২০১৮ সালের ২০ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন শাকিব-বুবলী। ২০২০ সালের ২১ মার্চ তাদের ঘর আলো করে আসে প্রথম সন্তান শেহজাদ খান বীর। এ বছরের (৩০ সেপ্টেম্বর) ছেলের ছবি পোস্ট করে সন্তান জন্মের খবর জানান তারা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন