আরবাজের সঙ্গে বিচ্ছেদের কারণ জানালেন মালাইকা

  06-12-2022 04:02PM

পিএনএস ডেস্ক : ২০১৮ সালে অফিসিয়াল ডিভোর্স হয় বলিউড তারকা মালাইকা অরোরা আর আরবাজ খানের। এতদিন দুপক্ষের কেউ-ই এ বিষয় মুখ খোলেননি। এই প্রথম মুখ খুললেন নিজের শো ‘মুভিং ইন উইথ মালাইকা’-তে।

ওটিটিতে শুরু হয়েছে মালাইকা অরোরার রিয়েলিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’। আর মাল্লার প্রথম অতিথি ছিলেন পরিচালক ফারহা খান। সেখানেই সাবেক স্বামী আরবাজকে নিয়ে কথা বললেন তিনি। ১৯৯৮ সালে গাঁটছড়া বাঁধেন মালাইকা আর আরবাজ। এর পর ১৮ বছর পর পথ আলাদা হয় দুজনের। বিচ্ছেদের পর থেকে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে সেভাবে কখনো কথা বলেননি তিনি, এই প্রথম নিজের শোতেই জানালেন ডিভোর্সের কারণ।

মালাইকা জানান, তিনি আরবাজকে বিয়ে করতে চেয়েছিলেন। কারণ তিনি নিজের বাড়ি থেকে বের হতে চেয়েছিলেন। আর তিনিই বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সালমানের ভাইকে। আমিই আরবাজকে প্রপোজ করি। কেউ জানে না। আরবাজ আমাকে প্রপোজ করেনি। আমিই ওকে বলেছিলাম— ‘আমি বিয়ে করতে চাই। তুমি তৈরি তো?’ আর খুব মিষ্টিভাবে ও জবাব দিয়েছিল, ‘তুমি দিন আর জায়গা ঠিক কর’।

তাদের বিয়েতে কী ভুল হয়েছিল সেই নিয়েও কথা বলেন মালাইকা। জানান, খুব ছোট বয়সে আমার বিয়ে হয়েছিল। এর পর আমি বদলেছি। আমার জীবনের থেকে পাওয়া বদলেছে। আমার মনে হয় এখন আমরা অনেক ভালো মানুষ। মালাইকা এটাও জানান যে দাবাং মুক্তি পাওয়ার আগে পর্যন্ত তাদের মধ্যে সব ঠিক ছিল। কিন্তু তারপর ধীরে ধীরে ‘খিটখিটে হয়ে ওঠেন, এবং সবশেষে আলাদা হয়ে যান।’

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন