ঢাকাই জামদানিতে তাক লাগালেন রানি

  27-01-2023 12:42AM

পিএনএস ডেস্ক : সরস্বতী পূজার দিন ঢাকাই জামদানি শাড়ি, বাঙালি সাবেকি সাজে ধরা দিলেন বলিউড অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। তবে তার এই সাজ পূজার জন্য নয়। এমন সাজে ধরা দিলেন তার নতুন ছবির ফার্স্ট লুকে।

সরস্বতী পূজা উপলক্ষে ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির লুক প্রকাশ্যে এনেছে প্রযোজনা সংস্থা।, ছবির লুক নিয়ে ইতোমধ্যেই হইচই। আদ্যোপান্ত বাঙালি বউমা সেজেছেন রানি, ঢাকাই জামদানি শাড়ি, কানের পাশে ফুল শুধু তাই নয় হাতে শাঁখা পলা সবই রয়েছে। সঙ্গে দুই খুদে। সম্ভবত, ছবিতে তার সন্তানের ভূমিকায় অভিনয় করছেন এই দুই পুঁচকে সদস্য।

ছবিতে দেখা যাচ্ছে, ছেলেমেয়েদের সঙ্গে নিয়ে সেলফি তুলছেন রানি। জানা যাচ্ছে, একজন মায়ের লড়াইকে পর্দায় ফুটিয়ে তুলবে এই গল্প। সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করার এবং নিজের সন্তানদের রক্ষা করার জন্য একজন মা ঠিক কী কী করতে পারে, তাই দেখানো হবে এই ছবিতে।

এ প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছিলেন, একটা অসাধারণ গল্প। যা প্রত্যেকটা মায়ের গল্প বলবে। আমি সমস্ত মায়েদের এই ছবি উৎসর্গ করতে চাই। চিত্রনাট্য শোনার পরেই এই ছবির সঙ্গে নিজেকে জড়িয়ে ফেলেন রানি। মার্চের ১৭ তারিখ রিলিজ করতে চলেছে এই ছবি। এতে রানির বিপরীতে দেখা যাবে কলকাতার অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন