ঋতুপর্ণা দিদির বাসায় খেতে খেতে ক্লান্ত হয়ে গেছি : নিরব

  29-01-2023 06:59PM

পিএনএস ডেস্ক : পশ্চিমবঙ্গের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তের কলকাতার বাড়িতে অতিথি হয়েছিলেন চিত্রনায়ক নিরব। ঋতুপর্ণার আতিথেয়তায় মুগ্ধ নায়ক। সেখানে কয়েক ঘণ্টা সময় কাটান, জমিয়ে আড্ডা দেন নিরব।

দেশে ফিরে একটি গণমাধ্যমকে নিরব জানান, ‘সরস্বতী পূজার দাওয়াতে ঋতুপর্ণা দিদির বাসায় গিয়েছিলাম। তিনি নিজেই নানান পদের খাবার রান্না করেছিলেন। খেতে খেতে ক্লান্ত হয়ে গেছি। আসার সময় কয়েক পদের মিষ্টির একটি প্যাকেটও ধরিয়ে দিয়েছেন। সেটি যত্ন করে ঢাকায় নিয়ে এসেছি।

ঋতুপর্ণা বাড়িতে সেদিনের খাবারের মেনু প্রসঙ্গে নায়ক জানান, ‘খিচুড়ি, বাঁধাকপি, বেগুন ভাজা, লুচি, আলুর দম, মিষ্টিকুমড়া, মিঠাই, লাড্ডুসহ নানান পদের খাবার ছিল। কিছু কিছু মেনুর নামও জানিনা।

এদিকে প্রথমবারের মতো পর্দা শেয়ার করতে যাচ্ছেন ঋতুপর্ণা ও নিরব। ইতোমধ্যে ‘স্পর্শ’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তারা। কলকাতার লেক গার্ডেনে নিজের বাসায় আড্ডার ফাঁকে একটি ভিডিওবার্তায় ঋতুপর্ণা বলেন, ‘ভারত-বাংলাদেশের বিভাজন আমি মানি না। আমরা সবাই এক। স্পর্শটা এখানে অনেক গভীর। আমরা যে সিনেমাটি করতে যাচ্ছি, সেটিও গভীর সম্পর্কের একটি গল্প।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন