অভিনয় ছেড়ে দেওয়ার ইঙ্গিত মেহজাবিনের

  30-01-2023 05:04PM

পিএনএস ডেস্ক : জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী অভিনয় ছেড়ে দেওয়ার ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন।

রোববার (২৯ জানুয়ারি) রাতে রাজধানীর এসকেএস টাওয়ারে তার অভিনীত ওয়েব সিরিজের প্রিমিয়ার শোয়ের এক অনুষ্ঠানে তিনি এ ইঙ্গিত দেন।

মেহজাবিন বলেন ‘আমরাই যদি কনটিনিউ করি তাহলে তো হবে না। একটা জায়গা থেকে অন্য জায়গায় যেতে হবে আমাদের। আবার অন্যদের জন্যও জায়গা করে দিতে হবে। ইয়াং জেনারেশনের মধ্যে অনেকেই ভালো করছে। তাদের জায়গা দিতে হবে। তারা অনেক ভালো করুক। আমি মনে করি ওদের সাপোর্ট দরকার। ’

এদিকে আজ (৩০ জানুয়ারি) বিকেল পাঁচটায় ওটিটি প্ল্যাটফর্ম বিঞ্জ-এ মুক্তি পাচ্ছে তার নতুন ওয়েব সিরিজ ‘দ্য সাইলেন্স’। এটি সবার জন্য উন্মুক্ত। নাটকের কাজ কমিয়ে ওটিটির কাজের দিকে মনোযোগী হচ্ছেন মেহজাবিন। তার উদাহরণ পাওয়া গেছে অভিনেত্রীর নিজের মুখেই।

তিনি এসময় জানান, আসছে ভালোবাসা দিবসে এবার কোন নাটক আসছে না তার। এই সময়ে শুধু মাত্র ‘দ্য সাইলেন্স’ ওয়েব সিরিজেই দেখা যাবে তাকে।

তবে একেবারেই নাটকে অভিনয় ছেড়ে দিচ্ছেন না টেলিভিশনে দাপিয়ে বেড়ানো এই অভিনেত্রী। তার ভাষ্য, আমি আসলে নাটক ছাড়ার কথা কখনোই বলিনি। আমি নাটকেরই মেয়ে। মনের মতো স্ক্রিপ্ট পেলে অবশ্যই নাটক করবো।

প্রতিটি বিশেষ দিবসে মেহজাবিন অভিনীত একাধিক নাটক প্রচারিত হয়। কখনো সেই সংখ্যা ডজন ছাড়িয়ে যায়। সেখান থেকে বেশিরভাগ নাটকই আলোচনার কেন্দ্রে চলে আসে। ভালোবাসা দিবসের পর বড় উৎসব রোজার ঈদ। সেটা নিয়েও তেমন পরিকল্পনা নেই মেহজাবিনের। ছোট্ট করে বললেন, ঈদে কি হবে না হবে- কি করে বলবো!

প্রিমিয়ার শোয়ে আট পর্বের ‘দ্য সাইলেন্স’-এর তিন পর্ব দেখানো হয়। এতে অভিনয় করেছেন মেহজাবিন, শ্যামল মওলা, আজিজুল হাকিম, বিজরি বরকউল্লাহ, আব্দূন নূর সজলসহ অনেকে। প্রিমিয়ার শোয়ের পর তাদের অভিনয়ের প্রশংসায় দেখা গেছে উপস্থিত মানুষদের মুখে মুখে।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন