একসঙ্গে পর্দায় ফিরছেন আমির-সালমান?

  02-02-2023 12:49PM



পিএনএস ডেস্ক: ১৯৯৪-এর অন্যতম সেরা ও জনপ্রিয় ছবি ‘আন্দাজ আপনা আপনা’। রাজকুমার সন্তোষী পরিচালিত ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন আমির খান ও সালমান খান। দর্শকের মন জয় করে পরবর্তী কালেও সমান জনপ্রিয় থেকে যায় সেই ছবি। খবর, রুপোলি পর্দায় ফিরতে চলেছে সেই অমর ও প্রেম জুটি। আবার একসঙ্গে কাজ করতে চলেছেন বলিউডের দুই খান- আমির খান ও সালমান খান।

নব্বইয়ের দশকের সুপারস্টার অভিনেতারা এখন পোক্ত প্রযোজক। অভিনয়ের পাশাপাশি প্রযোজনাতেও হাত পাকিয়েছেন বলিউডের তারকারা। বলিপাড়ায় ৩ খান তাদের মধ্যে অন্যতম। শাহরুখ খান, আমির খান ও সালমান খান। অভিনয়ের পাশাপাশি সমানতালে চুটিয়ে ছবি প্রযোজনাও করছেন এরা। খবর, পরবর্তী ছবির জন্য প্রযোজনাকেই বেছে নিয়েছেন আমির খান। শোনা যাচ্ছে, গত ছয় মাস ধরে চিত্রনাট্য নিয়ে কাজ করছেন আমির, একের পর এক স্ক্রিপ্ট পড়ছেন, কথা বলছেন নিজের পরিচালকের সঙ্গে। প্রস্তুতি নিচ্ছেন আগামী কাজের। এ রকমই একটি কাজের জন্য পরিচালক আর এস প্রসনার সঙ্গে চিত্রনাট্য প্রায় চূড়ান্ত করে ফেলেছেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেতা।

জানা গেছে, সেই ছবিতে মুখ্য চরিত্রের জন্যই সালমান খানকে বেছে নিয়েছেন আমির। আমিরের ধারণা, ছবির ‘লার্জার দ্যান লাইফ’ চরিত্রে সালমানকেই সবচেয়ে ভাল মানাবে। শুধু তাই নয়, শোনা যাচ্ছে সালমানও আমিরের সঙ্গে সেই ছবিতে কাজ করতে উৎসাহ দেখিয়েছেন।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন