অহনার সঙ্গে প্রেমের গুঞ্জন, আগুনে ঘি ঢাললেন শামীম

  06-02-2023 11:39PM

পিএনএস ডেস্ক : ছোট পর্দার জনপ্রিয় জুটি শামীম হাসান সরকার ও অহনা রহমান। ইতোমধ্যে একসঙ্গে দুই ডজন নাটকের কাজ শেষ করেছেন তারা। পর্দায় তাদের কেমিস্ট্রি যেমন জনপ্রিয়, তেমনই বাস্তব জীবনেও এই জুটির প্রেমের গুঞ্জনে নাটকপাড়ার বাতাস ভারী।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডির প্রোফাইলে নতুন ছবি যুক্ত করেছেন শামীম হাসান সরকার। সেখানে অহনার সঙ্গে রোমান্টিক লুকে ধরা দিয়েছেন অভিনেতা।

ক্যাপশনে শামীম লিখেছেন, ‘এই নদী যতদিন বহমান, ভালোবাসি অহনা রহমান।’ তার সেই পোস্টে নেটিজেনদের কৌতুহল বেড়েছে। অনেকেই অভিনেতার কাছে জানতে চেয়েছেন, তিনি অহনাকে বিয়ে করছেন কি না!

সম্প্রতি গোপনে বিয়ে করা নিয়ে আলোচনায় আসেন শামীম-অহনা। মূলত, অভিনেতাই মজার ছলে বিষয়টি উসকে দেন। গত ২২ জানুয়ারি মধ্যরাতে ফেসবুকে নিজের ভেরিফায়েড আইডিতে ‘বিবাহের হলফনামা’ প্রকাশ করেন শামীম। অহনাকে ট্যাগ করে দেওয়া সেই পোস্টের ক্যাপশনে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ।’

শামীম হাসান সরকারের সেই পোস্টটি মুহূর্তেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নেটিজেনদের অনেকেই তাদেরকে অভিনন্দন জানিয়েছেন। তবে কেউ কেউ সেটিকে ‘নাটকের গল্প’ বলেও মন্তব্য করেছেন, তাদের ধারণাই ঠিক। বাস্তবে নয়, এটি নাটকের ‘বিবাহের হলফনামা’।

আসছে ভালোবাসা দিবসে রিফাত আদনান পাপনের পরিচালনায় ‘কোটি টাকার কাবিন’ নামের একটি নাটকে জুটি বেঁধেছেন শামীম-অহনা।

পিএনএস/এএ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন