নতুন ফটোশুটে উত্তাপ ছড়ালেন জেনিফার

  17-03-2023 06:40PM

পিএনএস ডেস্ক : বয়স যেন কমছেই না পপতারকা ও অভিনেত্রী জেনিফার লোপেজের। সম্প্রতি একটি ফটোশুটে নতুন করে মুগ্ধ করলেন ভক্তদের। জেনিফারের আবেদনময়ী ফটোশুটের ছবিগুলো রীতিমতো ভাইরাল অনলাইনে।

৫৩ বছর বয়সী এই তারকা যৌথভাবে রিভলভের সাথে তার নতুন জুতার ব্র্যান্ডের প্রচার করতে সেক্সি অবতারে হাজির হন ক্যামেরার সামনে। সম্প্রতি নিজের ব্র্যান্ড ‘জেএলও - জেনিফার লোপেজ শ্যুজ’ উন্মোচন করেছেন জেনিফার। রিভলভের সাথে যৌথ এই অংশীদারিত্বের মাধ্যমে রিভলভ এবং লোপেজ এই উন্নত পাদুকা নতুন গ্রাহকদের কাছে পৌঁছানোর পরিকল্পনা করেছেন। তার ব্র্যান্ডের ১৬টি শৈলী মোট তিনটি ধাপে উন্মোচন হবে৷

ছবিতে বেন অ্যাফ্লেকের স্ত্রীকে চকচকে হাই হিলে দেখা গেছে। তবে ছবিতে সবচেয়ে আকর্ষনীয় ছিল তার ফিট শরীর। একটি গ্ল্যাম শটে দেখা যাচ্ছে গায়িকা হিপ-স্কিমিং বডিস্যুটে পোজ দিয়েছেন। সেই সঙ্গে পা উন্মুক্ত করে রেখেছেন যা তাকে আরো বেশি আবেদনময়ী করে তুলেছে। অন্য একটিতে ছবিতে জেনিফারকে দেখা গেছে একটি ল্যাটেক্স অন্তর্বাস পরিহিত অবস্থায়, যা তার স্কার্ট থেকে গলা পর্যন্ত মোড়ানো ছিল।

অভিনেত্রী জেনিফার লোপেজ গতবছর তার সাবেক প্রেমিক বেন অ্যাফ্লেককে বিয়ে করেছেন। অ্যামাজন প্রাইম ফ্লিক ‘শটগান ওয়েডিং’ দিয়ে পর্দায় ফিরেছেন অভিনেত্রী৷ সামনে তাকে দেখা যাবে নেটফ্লিক্সের ‘দ্য মাদার’ চলচ্চিত্রে। ‘দ্য মাদার’ একটি অ্যাকশন থ্রিলার চলচ্চিত্র যা পরিচালনা করেছেন নিকি ক্যারো। পরিচালক নিকি ক্যারো এর আগে ডিজনির লাইভ-অ্যাকশন ‘মুলান’-এর রিমেক পরিচালনা করেছিলেন। যদিও সিনেমাটি ২০২২ সালে মুক্তি পাওয়ার কথা ছিল, তবে মুক্তির তারিখ পিছিয়ে ২০২৩ সালে নেওয়া হয়েছে। ২০২৩ সালের ১২ মে নেটফ্লিক্সে বিশ্বব্যাপী মুক্তি পাবে সিনেমাটি।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন