ডিবি কার্যালয়ে শাকিব খান

  19-03-2023 07:12PM

পিএনএস ডেস্ক : রহমত উল্লাহ নামে এক প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে মহানগর গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে গিয়েছেন চিত্রনায়ক শাকিব খান।

আজ রোববার (১৯ মার্চ) দুপুরে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে যান তিনি।

ডিবির একটি সূত্র জানায়, শাকিব খান এক প্রযোজকের বিরুদ্ধে অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে এসেছেন। তিনি ডিবির ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করছেন।

সাত বছর আগের এক ঘটনা নতুন করে সামনে এনে সম্প্রতি শাকিবের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন রহমত উল্লাহ নামে এক প্রযোজক।

এই প্রযোজকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পুলিশের শরণাপন্ন হন শাকিব খান। শনিবার (১৮ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে গুলশান থানায় এই নায়ক মামলা করতে উপস্থিত হন।

শাকিব খান জানান, প্রযোজক নামধারী এই প্রতারক যেন দেশ ছেড়ে পালাতে না পারে, সেই কারণে আইনি ব্যবস্থা নিতে থানায় গিয়েছিলাম। মিথ্যা অভিযোগ সুরাহা না হওয়া পর্যন্ত যেন অন্যায় অভিযোগকারী দেশ ছাড়তে না পারে।

শনিবার রাতে রাজধানীর গুলশান থানায় যান শাকিব খান। পুলিশ জানায়, কিছু পরামর্শ নিয়ে থানা থেকে বেরিয়ে যান তিনি। রাত সোয়া ১টার দিকে গুলশান থানার দায়িত্বরত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আলী আকবর এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, চিত্রনায়ক শাকিব খান রাতে গুলশান থানায় আসেন। পরে থানার (ওসি) এবিএম ফরমান আলী রুমে কিছু সময় অবস্থান করেন। এর কিছুক্ষণ পরে থানা থেকে বেরিয়ে যান। তবে চিত্রনায়ক শাকিব খানের পক্ষ থেকে কোনো মামলা হয়নি।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন