কন্যাসন্তানের বাবা হলেন আতিফ আসলাম

  23-03-2023 06:13PM

পিএনএস ডেস্ক : তৃতীয়বারের মতো বাবা হলেন জনপ্রিয় গায়ক আতিফ আসলাম। এবার কন্যাসন্তান এলো পাকিস্তানের এই গায়ক এবং তার স্ত্রী সারা ভারওয়ানার সংসারে। কন্যার আগমনের খুশির খবর ইনস্টাগ্রামে পোস্ট করে সদ্যোজাতের একটি মিষ্টি ছবিও দিয়েছেন আতিফ।

ক্যাপশনে আতিফ লিখেছেন, ‘মাশাল্লাহ! মা এবং সন্তান দুজনেই ভালো আছে, আমাদের জন্য প্রার্থনা করবেন।’ ছবিতে দেখা যাচ্ছে, শান্তভাবে ঘুমিয়ে আছে আতিফ এবং সারার সদ্যোজাত শিশুকন্যা। মেয়ের নাম ‘হালিমা’ রেখেছেন এই দম্পতি।

আতিফের পাঁচ বছরের পুত্র আহাদ ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয়। এ বছর আহাদের জন্মদিনে বাবা আতিফ একটি সুন্দর নোট লেখেন। ছেলের জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে বাবা লেখেনম, ‘শুভ জন্মদিন। তুমি আমার সুপারস্টার, আর তোমার খুশিতেই তোমার মা-বাবার সমস্ত সুখ।’

২০১৩ সালে বহুদিনের বান্ধবী সারা ভারওয়ানাকে বিয়ে করেন পাকিস্তানি গায়ক। সম্প্রতি স্ত্রীর জন্মদিনে ইনস্টাগ্রামে ভালোবাসা মাখা পোস্ট করেন আতিফ। সুখের সংসারে ভালোবাসা আরো বাড়ল কন্যাসন্তানের আগমনে।

পাকিস্তানের গায়ক হলেও আতিফ আসলামের জনপ্রিয়তা উপমহাদেশজুড়ে বিস্তৃত। বলিউডে বেশ কয়েকটি সুপারহিট গান গেয়েছেন তিনি। ২০০৫ সাল থেকে ২০১৯ সাল অব্দি বহু হিন্দি সিনেমায় কণ্ঠ দিয়েছেন আতিফ। এরপর ভারত-পাকিস্তান দ্বন্দ্ব-লড়াইয়ের জেরে পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ করা হয় বলিউডে। তার গাওয়া বেশ কিছু গান আজও সমানভাবে জনপ্রিয়। ‘তেরে সং ইয়ারা’, ‘দিল দিয়া গল্লা’, বা ‘পহেলি নজর মে’র মতো আরো অনেক গানে এ দেশের বহু মানুষের অন্যতম প্রিয় শিল্পী আতিফ আসলাম।

পিএনএস/এমবিবি

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন