হোটেলকক্ষে অভিনেত্রীর ঝুলন্ত লাশ

  26-03-2023 05:39PM

পিএনএস ডেস্ক : রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে ভোজপুরী অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবেরের। মাত্র ২৫ বছরে বয়সেই সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমালেন এই অভিনেত্রী।

ভারতের বারাণসীর কাছে সারনাথের একটি হোটেলের রুম থেকে উদ্ধার করা হয়েছে অভিনেত্রীর মরদেহ। ইতোমধ্যে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

ভালবাসা দিবসের দিন সহ-অভিনেতা সমর সিংহের সঙ্গে সম্পর্কের কথা কবুল করেন আকাঙ্ক্ষা। এর এক মাস কাটতে না কাটতেই ঘটে গেল এই অঘটন।

মৃত্যুর চব্বিশ ঘণ্টা আগেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে সিনেমার পোস্টার শেয়ার করেন এই অভিনেত্রী। এর পরেই হঠাৎ এমন ঘটনা রীতিমতো রহস্যের জাল তৈরি হয়েছে। দিন দিন ঘনীভূত হচ্ছে এই রহস্য।

ভারতের মির্জাপুরে ১৯৯৭ সালে জন্ম নেন আকাঙ্ক্ষা। সিনেমায় অভিনয় করার পাশাপাশি টিকটকেও ব্যাপক জনপ্রিয় ছিলেন তিনি। মৃত্যুর আগের রাতেও সোশ্যাল মিডিয়ায় সরব ছিলেন এই অভিনেত্রী। ভোজপুরী গানে নিজের একটি নাচের ভিডিও শেয়ার করেছিলেন তিনি।

প্রসঙ্গত, ‘মেরি জং মেরা ফয়সলা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন আকাঙ্ক্ষা। অভিনেত্রীর। এরপর ‘মুঝসে শাদি করোগি’, ‘বীরো কে বীর’, ‘ফাইটার কিং’, ‘কসম পয়দা করনে কি টু’এর মতো সিনেমায় অভিনয় করেছেন তিনি।

পিএনএস/শাওন

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন